• ইভেন্ট নিউজ

September 18, 2016 8:13 pm

প্রকাশকঃ

সংবাদদাতা:
মমি আনসারী, প্ল্যাটফর্ম এক্টিভিস্ট

গত ১৫ ই সেপ্টেম্বর ২০১৬ ছিল মানিকগঞ্জ এর ডাক্তার এবং মেডিকেল স্টুডেন্টদের প্রাণের সংগঠন সোসাইটি অব
ডক্টরস এন্ড স্টুডেন্টস অব মানিকগঞ্জ(SDSM) এর ৩য় বারের মত রি ইউনিয়ন।
received_10207476332602137
সকাল থেকেই মানিকদের আগমনে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়াম মুখরিত হয়ে উঠে।
ডাঃ মোঃ শাহ্ আলম (প্রাক্তন পরিচালক, স্বাস্থ্য, ঢাকা বিভাগ) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকায় সারাদিনব্যাপী রি ইউনিয়ন সুন্দর থেকে যেন আরো সুন্দর হয়।
received_10207476309401557
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডাঃ পংকজ মজুমদার,প্রাক্তন সিনিয়র কনসালটেন্ট, অর্থোপেডিক্স,সদর হাসপাতাল,মানিকগঞ্জ, ডাঃ কে এম তারিক (সহকারী পরিচারক, ডি জি হেলথ),ডাঃননী ভূষণ তরফদার (প্রাক্তন আর এম ও), ডাঃবিজয় সরকার,মোঃআব্দুর রশিদ,সিনিয়র টিচার,মানিকগঞ্জ সরকরি উচ্চ বিদ্যালয়, মিঃসুকুমার সাহা,ম্যানেজিং ডিরেক্টর হসপিটাল সার্ভিসেস, পপুলার মেডিকেল কলেজ & হাসপাতাল, মিঃ এস এম আসলাম রেজা (ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, সানলাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ) সহ মানিকগঞ্জ এর বিশিষ্ট ব্যক্তিবর্গ।
received_10207476308921545
উপদেষ্টাদের মাঝে ডাঃ এ.কে.এম রাসেল ,ডাঃসানজিদা,ডাঃসাদিক­ স্বপন, ডাঃআসিফ, ডাঃরাজিব চক্রবর্তী, ডাঃবিপুল বালো,ডাঃ কেয়া মন্ডল, ডাঃ সুজিত সরকার, ডাঃপলাশ চন্দ্র সুত্রধর, ডাঃ স্বপন সুর, ডাঃ,মিঠু সরকার, ডাঃঅনিক সরকার সহ আরও অনেকে।
অনুষ্ঠানের শুরুতেই সিনিয়র ডাক্তারদের ফুল,সম্মাননা ব্যাচ এবং ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।একে একে চলতে থাকে মূল্যবান বক্তব্য বিশিষ্ট ব্যক্তিবর্গের মুখে।
এরপর এস ডি এস এম এর প্রতিষ্ঠাতা কার্যকরী কমিটি কে অতিথি বৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানায়। এরই মাঝে চলতে থাকে কুশল বিনিময়,,সেল্ফি , আড্ডা।
অতিথিদের মূল্যবান বক্তব্য শেষ হওয়ার পর প্রোজেক্টরের মাধ্যমে দেখান হয় এস ডি এস এম এর বিভিন্ন সামাজিক কার্যকলাপ।
যার মধ্যে অন্যতম,বন্যার্ত দের মাঝে ত্রাণ বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প এবং ১৩ ই সেপ্টেম্বর ঈদের দিন বেউথা ব্রিজে ছিল ফ্রি ব্লাড গ্রুপিং প্রোগ্রাম।
received_10207480117616760
বেলা ১ টায় নামাজের এবং দুপুরের খাবারের জন্য ব্রেক দেয়া হয়। ব্রেক শেষ হওয়ার পর আসে সেই মাহেন্দ্রক্ষণ, সাংস্কৃতিক অনুষ্ঠান। যার জন্য সবাই অধীর আগ্রহে বসে ছিল। যার মাঝে ছিল নৃত্য, গান, আবৃত্তি, ফ্যাশন শো,র‍্যাম্প,কৌতুক,না­টক,ক্যানভাসিং,গেম শো,র‍্যাফেল ড্র,প্রাইজ গিভিং সিরোমনি,কনসার্ট, এসডিএসএম ফটোগ্রাফি কনটেস্ট ও ডিজে। নাটক – ভুলভাল হারবাল সেন্টারের কথা না বললেই নয়।
কেউ না জানলে বুঝার উপায় ছিলনা পারফর্মমার রা একেকজন মেডিকেল এর স্টুডেন্ট!!
received_10207476310001572
তাদের উপস্থাপনা, শব্দশৈলী তে ফুটে উঠেছিল হীরালাল সেন, খান আতাউর রহমান এর প্রতিচ্ছবি।
দর্শকদের জন্য ছিল কুইজ এন্ড গেম শো। ফুল নিক্ষেপ, চোখ বেধে টিপ পরানো, ডুয়েট অভিনয় অনুষ্ঠান কে আরো প্রাণবন্ত করে তুলে।
received_10207476310081574
র‍্যাফেল ড্র এর পর সন্ধ্যায় শুরু হয় কনসার্ট এবং ডি জে পার্টি। ডি জে সুমিতের সাথে লাফালাফি করতে কেউ একফোঁটা কৃপণতা করেনি। পুরো অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডাঃ মোঃ মাহমুদুল ইসলাম খান সোহাগ এবং পরিচালনায় ছিলেন ডাঃ কামরুজ্জামান উজ্জ্বল।
এই রিইউনিয়ন এর মাধ্যমে SDSM সারা দেশের ডাক্তার সমাজকে মানিকগঞ্জ এর ডাক্তার সমাজের একতার বাণী পৌঁছে দিতে চায়।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ মানিকগঞ্জ মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 1)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.