বৃক্ষমানবকে ছয় লাখ টাকা অর্থসাহায্য দিলেন প্রফেসর ডা. এম এইচ কবির চৌধুরী

4

বৃক্ষমানবকে বাড়ি বানাতে ৬ লাখ টাকা দিলেন তারই চিকিৎসক। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন খুলনার বৃক্ষমানবকে ৬ লাখ টাকা অর্থসাহায্য দিয়েছেন তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্য প্রফেসর এম এইচ কবির চৌধুরী।

গত মঙ্গলবার দুপুরে তাকে এ অর্থ সাহায্য দেয়া হয়। অনুদানের এ অর্থ দেয়ার সময় উপস্থিত ছিলেন ঢামেক বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন স্যার ও বৃক্ষমানবের পরিবারের সদস্যগণ।
picview_tmp30b8ef1100000578-3424150-image-m-51_1454163077067
প্রফেসর এম এইচ কবির চৌধুরী বলেন, বৃক্ষমানবকে চিকিৎসাসেবা দেয়ার শুরুতেই জানা যায়, তার কোনো বাড়িঘর বা জমি-জমা নেই। তাই তাকে জমি ও বাড়ি করে দেয়ার জন্য সিদ্ধান্ত নেই। তিনি বলেন, এজন্য জমি কেনার জন্য ৪ লাখ ২০ হাজার টাকা এবং তাতে বাড়ি করার জন্য ১ লাখ ৮০ হাজার টাকা, সর্বমোট ৬ লাখ টাকা অর্থসাহায্য দিয়েছি।

অর্থসাহায্য পেয়ে বৃক্ষমানব আবুল বাজানদারের চোখে-মুখে দেখা যায় আনন্দের ঝিলিক। তিনি বলেন, আমি খুবই খুশি। এ টাকা দিয়ে আমি জমি কিনে বাড়ি তুলে আমার পরিবারের সদস্যদের নিয়ে থাকব।
10-4-760x450
আবুল বাজানদার বলেন, এমন মহতী কাজের জন্য আমি ওই চিকিৎসককে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমার মত একজন গরিবের এ পরিমাণ টাকা কোনোদিন রোজগার করার ক্ষমতা ছিল না।

4 thoughts on “বৃক্ষমানবকে ছয় লাখ টাকা অর্থসাহায্য দিলেন প্রফেসর ডা. এম এইচ কবির চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

Life VS Dream: Scholarships around the world!!!!

Sun Sep 18 , 2016
হায়ার স্টাডি এব্রডের অন্যতম একটি অংশ স্কলারশিপ। আর এই স্কলারশিপ মেডিকেল ব্যাকগ্রাউন্ডে একটু ভিন্ন। স্কলারশিপকেই অনেকে ফান্ডিং বলে থাকি। স্কলারশিপ আর ফান্ডিং এর আলাদা কোন মানে নেই। মেডিকেল সাইন্সে 90% স্কলারশিপ হয় নন-ক্লিনিক্যালে/প্যারা-ক্লিনিক্যালে। ক্লিনিক্যালে পোস্ট-গ্র্যাজুয়েট স্কলারশিপ হয় শুধুমাত্র জাপান এবং জার্মানীতে। এখানে বিশ্বের সবচেয়ে পরিচিত স্কলারশিপ গুলো সম্পর্কের কিছু আইডিয়া […]

সাম্প্রতিক পোষ্ট