অনুষ্ঠিত হল চাঁপাইনবাবগঞ্জ জেলার নবীন চিকিৎসকদের মিলনমেলা ও ইফতার মাহফিল

১১ এপ্রিল, ২০২৪

গত ৯ এপ্রিল, ২০২৪ ইং চাঁপাইনবাবগঞ্জ টাউন হল ক্লাবে বরাবরের মত অনুষ্ঠিত হল চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা চাঁপাইনবাবগঞ্জের নবীন চিকিৎসকদের মিলনমেলা ও ইফতার মাহফিল। আয়োজনটি অনুষ্ঠিত হয় চাঁপাইনবাবগঞ্জ জেলা মিড লেভেল ডক্টরস ফোরাম ও চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর ব্যানারে।

 

বিকেল ৫.৩০ মিনিটে জেলার দেড় শতাধিক চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠান শুরু। প্রধান অতিথির আসন অলংকৃত করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা বিএমএ এর সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট শিশু চিকিৎসক ডা. নাহিদ ইসলাম মুন। বিশেষ অতিথি ও অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন ও চাঁপাইনবাবগঞ্জ জেলা মিড লেভেল ডক্টরস ফোরামের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ডা. সাইফ জামান আনন্দ। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জেলা স্বাচিপের যুগ্ম সাধারণ সম্পাদক ও চক্ষু বিশেষজ্ঞ ডা. ইমরান জাভেদ, এসোসিয়েশনের সাবেক সভাপতি ডা. আতিকুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ডা. শাহরিয়ার হোসেন, বর্তমান কমিটির সভাপতি ডা. নাজমুল হক নাসিম ও সাধারণ সম্পাদক ডা. মোঃ আব্দুল্লাহ আল মারুফ (সিয়াম)।

অতিথিরা এসোসিয়েশন ও ডক্টরস ফোরামের নানা কল্যাণমুখী কর্মকান্ড ও চাঁপাইনবাবগঞ্জের স্বাস্থ্য ব্যবস্থা, নবীন চিকিৎসক ও শিক্ষার্থীদের করণীয় সম্পর্কে নানা দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। এবং সর্বাবস্থায় চিকিৎসক ও শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনাপর্ব শেষে দোয়া ও ইফতার মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo