বাংলাদেশ ভাস্কুলার সোসাইটির নতুন নেতৃত্বে ডা. বাশার- ডা. সাকলায়েন

প্ল্যাটফর্ম নিউজ, জানুয়ারি ১, ২০২৪, সোমবার

বাংলাদেশ ভাস্কুলার সোসাইটি-২০২৩ এর নির্বাচন ঢাকার একটি রেস্টুরেন্টে গত শুক্রবার (২৯ ডিসেম্বর, ২০২৩) অনুষ্ঠিত হয়েছে। সভাপতি হিসেবে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের অধ্যাপক ডা. এ এইচ এম বাশার এবং সাধারণ সম্পাদক হিসেবে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের ভাস্কুলার সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. সাকলায়েন রাসেল সোসাইটির সদস্যদের সরাসরি ভোটে আগামী দুই বছরের জন্যে (২০২৪-২০২৫) নির্বাচিত হয়েছেন।

রক্তনালির রোগীদের সেবার মান বৃদ্ধি ও দক্ষ জনবল তৈরিতে জোরালো ভূমিকা রাখবে বলে সংগঠনের নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে নবনির্বাচিত নেতৃত্বকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। তাদের সময়োপযোগী দিকনির্দেশনা এবং দূরদর্শী পরিকল্পনায় এগিয়ে যাবে বাংলাদেশ ভাস্কুলার সোসাইটি- সেটাই সকলের প্রত্যাশা।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

জাতীয় আন্তঃমেডিকেল ফটোগ্রাফি প্রতিযোগিতা ও প্রদশর্নীতে অংশগ্রহণের আহ্বান

Sat Jan 20 , 2024
প্ল্যাটফর্ম নিউজ, ২০ জানুয়ারি, ২০২৪ প্রতি বছরের ন্যায় এবারও ‘জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ফটোগ্রাফি ক্লাব’ আয়োজন করতে যাচ্ছে জাতীয় আন্তঃমেডিকেল ফটোগ্রাফি প্রতিযোগিতা ও প্রদর্শনী ‘Artistic Aesthetics 6.0’। আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য উক্ত প্রতিযোগিতা ও প্রদর্শনী উপলক্ষে এই মুহূর্তে চলছে ছবি/আলোকচিত্র জমাদান কার্যক্রম। দেশের সকল চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত এই […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo