ডক্টর্স এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন পাবনা এর ২য় পূনর্মিলন অনুষ্ঠিত

3

সংবাদদাতা: অদ্বিতীয় দে, পাবনা মেডিকেল কলেজ

ঐক্যই শক্তি ও মানবতার সেবা- এই দুই মন্ত্র নিয়ে পাবনা জেলার প্রথম মেডিকেল সংগঠন “ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্ট্স এসোসিয়েসন, পাবনা ” যাত্রা শুরু করে। পাবনা জেলার সকল ডাক্তার ও মেডিকেল স্টুডেন্ট্স দের এক সুতোয় গাঁথা এবং মানুষের সেবা করার লক্ষ্যে তাদের এই যাত্রা। বর্তমানে এই এ্যাসোসিয়েসন এর সদস্য সংখ্যা ৩৫২ জন।
received_1120298898059382
গত ১৫ সেপ্টেম্বর, ২০১৬ তারিখে পাবনা ক্যাফে রেস্টুরেন্ট এ পালিত হল এই এ্যাসোসিয়েসন এর ২য় পূনর্মিলন অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন পাবনার কৃতিসন্তান পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রিয়াজুল হক (অধ্যাপক, অর্থোপেডিক্স বিভাগ) ,সহযোগী অধ্যাপক ডাঃ মাসুদুর রহমান প্রিন্স সহ পাবনার আরো অনেক ডাক্তার সহ মেডিকেলের কৃতি সন্তানরা।পরিচিতি পর্ব, আলোচনা সভা, দুপুরে প্রীতি ভোজ ছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

3 thoughts on “ডক্টর্স এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন পাবনা এর ২য় পূনর্মিলন অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করল মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, সুনামগঞ্জ

Mon Sep 19 , 2016
সংবাদদাতা: মিত্রবৃন্দা চৌধুরী, প্ল্যাটফর্ম এক্টিভিস্ট সুনামগঞ্জ জেলার রঙ্গারচর ইউনিয়নের হরিণাপাটী গ্রামে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান ও ঔষধ বিতরণ করেছে “মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, সুনামগঞ্জ।” গত ১০ সেপ্টেম্বর, শনিবার রঙ্গারচর ইউনিয়নের হরিণাপাটী পশ্চিম সদর প্রাথমিক বিদ্যালয়ে এই ফ্রী হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হয়। দিনব্যাপী আয়োজিত এই কার্যক্রমে প্রায় ৫ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা […]

সাম্প্রতিক পোষ্ট