ঢাকায় সবুজবাগে এক পরিবারের ৬ জন করোনায় আক্রান্ত, ৯ বাড়ি লকডাউন

সোমবার, ৬ এপ্রিল, ২০২০

রাজধানীর সবুজবাগের নন্দীপাড়ায় জিরো গলির একটি বাসায় ছয় ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের প্রতিবেশী আরো এক ব্যক্তিও আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সবাইকে কুয়েত মৈত্রী হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গতকাল রবিবার সন্ধ্যায় সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে একই পরিবারের ছয়জনসহ মোট সাত আক্রান্ত হওয়ার পর ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয় প্রসাশনের পক্ষ থেকে আক্রান্ত হওয়া ব্যক্তিরা যে ভবনে থাকতেন ওই ভবনসহ মোট ৯টি ভবন লকডাউন করে দেওয়া হয়েছে।

এছাড়া জিরো গলি নামে একটি গলি লকডাউনের আওতায় আনা হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। আতঙ্করোধে পুলিশ কাজ করছে।

সবুজবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার একজন ব্যক্তি আক্রান্ত হন। শনিবারে তার স্ত্রীও আক্রান্ত হন। আর আজকে ওই বাসার বাকি চার সদস্য মিলে একই পরিবারের মোট ৬ জন আক্রান্ত হয়েছেন।

তিনি আরও বলেন, তাদের পাশের ভবনের একজন আক্রান্ত হয়েছেন। পাশাপাশি দুটি বাড়িতে ৭জন আক্রান্ত হওয়াতে ওই এলাকার ৯টি বাড়ি ও একটি গলি পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। ওই এলাকায় মানুষের চলাচল সীমিত করা হয়েছে। আক্রান্ত সবাই কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিজস্ব প্রতিবেদক/ অংকন বনিক জয়

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান

Mon Apr 6 , 2020
সোমবার, ৬ এপ্রিল, ২০২০ করোনা ভাইরাসের হাত-পা নেই, সে একা চলতে পারেনা, মানুষের মাধ্যমে এক স্থান থেকে আরেক স্থানে যায় এবং সংক্রমণ ঘটায়। সুতরাং মানুষের চলাচল বন্ধ করতে লকডাউন আরও কঠিন করতে হবে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. মুজিবুর রহমান। বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধের […]

সাম্প্রতিক পোষ্ট