ঝিনাইদহে এক চিকিৎসক এবং ছয় স্বাস্থ্যকর্মীর করোনা জয়

প্লাটফর্ম নিউজ, ১৯ মে ২০২০, মঙ্গলবার

ঝিনাইদহে শৈলকুপায় একজন চিকিৎসক ও ছয়জন স্বাস্থ্যকর্মী কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে ফিরেছেন। তাঁরা সবাই শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। সোমবার (১৮ মে) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের হাতে উপহার সামগ্রী ও ফুলের তোড়া তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, সারাদেশে কোভিড-১৯ ছড়িয়ে পড়ার পরে সবচেয়ে বেশি স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীগন। এখন পর্যন্ত প্রায় ১৫০০ জন ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন আর প্রতিনিয়তই বাড়ছে এই সংখ্যা।

তবে রাতের আধারের শেষে যেভাবে সূর্যালোক সব ভয় দূর করে দেয়, সুস্থ হওয়ার সংখ্যাটাও দেখাচ্ছে আশার আলো।

নিজস্ব প্রতিবেদক-আনিসুর রহমান রিয়াদ

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯ এ আক্রান্ত শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. জাহিদুর রহমান

Tue May 19 , 2020
  প্ল্যাটফর্ম নিউজ, মঙ্গলবার, ১৯ মে, ২০২০ কোভিড-১৯ এর আক্রমণে বিপর্যস্ত স্বাস্থ্যসেবীরা, চিকিৎসা দিতে গিয়ে আক্রান্ত হচ্ছেন নিজেরাই। এবার আক্রান্ত হয়েছেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও ভাইরোলজিস্ট ডা. জাহিদুর রহমান। গত ৯ই মে, পাঠানো নমুনায় প্রাপ্ত রেজাল্টে তার কোভিড-১৯ পজিটিভ আসে। গতকাল ১৮ই মে, তিনি ফেসবুক পোস্টে বিষয়টি সবাইকে […]

ব্রেকিং নিউজ

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo