• প্রথম পাতা

February 17, 2016 11:03 am

প্রকাশকঃ

এই মুহূর্তে খবর পাওয়া পর্যন্ত, গতকাল সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজে ঘটে যাওয়া আক্রমনে,গুরুতর আহত ৫৫ ব্যাচের নাহিদ হাসান আজ শঙ্কামুক্ত আর বাকিরা আজ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে। তবে নাহিদ এখনও আই সি ইউ তে আছে আর একটু একটু কথা বলতে পারছে।

আজ ১২ঃ৩০ টায় মানববন্ধন।

মূলত, গতকাল কিছু বহিরাগত যুবকের সাথে, ৫৮ তম ব্যাচের সাথে কথা কাটাকাটি হয়েছিল । কথা কাটাকাটি যখন খুব খারাপ পর্যায়ে যায় তখন তাদের সাহায্য করতে এগিয়ে আসে ৫৫,৫৬,৫৭ ব্যাচ ।আর এতে ঘটনা আরো খারাপ দিকে মোড় নিয়ে মারামারি-কাটাকাটির রূপে পরিণত হয়।
বহিরাগতরা উলটাপালটা আঘাত হানতে লাগল শিক্ষার্থীদের উপর। যার স্বীকার হয় ছাত্রলীগের কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান, ছাত্রসংসদের সাংস্কৃতিক সম্পাদক অনিক হাসান ও মেহরাজ।
নাহিদ হাসান গুরুতরভাবে আহত হয়েছিলেন এবং অবস্থা আশঙ্কাজনক ছিল। আর অনিক হাসান ও মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।নাহিদ হাসানকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে এবং অনিক হাসান ও মেহরাজকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ চট্টগ্রাম মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 2)

  1. মানব বন্ধন করে লাভ নাই ভাই। ডি সি অফিস ঘেরাও কর্মসূচী দাও। আক্রমনকারীদের গ্রেফতার ও বিচারের জন্য ৪৮ ঘন্টার আলটিমেটাম দাও। কাজ না হলে, স্মারকলিপি দাও। প্রিন্সিপাল স্যার ও বি এম এ কে ইনভলভ কর।




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.