• sticky

December 3, 2015 1:53 pm

প্রকাশকঃ

12342337_10208362359200277_2572283548645421884_nহবিগঞ্জের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রোগী দেখাকে কেন্দ্র করে ডাক্তারদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে ৩ ডাক্তারসহ ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় চুনারুঘাট উপজেলার উত্তর রানীগাঁও গ্রামের ফুল মিয়া ও চাটপাড়া গ্রামের আতাব উল্লার মাঝে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষ হয়। রাতে সংঘর্ষে উভয়পক্ষের আহত লোকজন চিকিৎসার জন্য চুনারুঘাট হাসপাতালে যান। এক পক্ষের রোগী দেখার সময় অপর পক্ষের লোকজন তাদেরকে আগে দেখার জন্য কর্তব্যরত ডাক্তারদের উপর চাপ প্রয়োগ করেন। কিন্তু ডাক্তার গুরুতর আহতদের আগে চিকিৎসা দিতে থাকলে এক পর্যায়ে ডাক্তারদের উপর চড়াও হয় আতাব উল্লার লোকজন।
এতে ডাঃ মীরা পাল, ডাঃ রাজীব দত্ত, ডাঃ লতিফসহ ৫ জন আহত হন। এ ঘটনায় পুলিশ আতাব উল্লা ও তার ছেলে সালাউদ্দিনসহ ৪ জনকে আটক করেছে।
.
এই ঘটনার প্রতিবাদে হবিগঞ্জ জেলা স্বাচিপ ও বিএমএ আজ এক মানববন্ধন এর আয়োজন করে। দুষ্কৃতিকারীরা এখনো আটক আছে। যারা বলেন চিকিৎসকদের সংগঠন কিছু করে না তাদের বলি, আমরাই চিকিৎসক , আমরাই সংগঠন। কিছু করতে হবে আমাদেরই। কাজেই হাত পা গুটিয়ে বসে থাকলে চলবে না। আওয়াজ তুলতে হবে , মাঠে থাকতে হবে , টেবিল টক করে দাবীও আদায় করতে হবে।

ডাঃ শাহরিয়ার রাফি
TMPSNAPSHOT1436266561276

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ নিরাপদ কর্মস্থল চাই,

পাঠকদের মন্তব্যঃ ( 1)

  1. Amader BMA ki sudho sartho niye e besto thakbe?
    Doctor der juggo morjada chai.ekjon MBBS pass doctor polish prosason er ek jon ASP er soman.tai polish prosason er keho jodi doctor der sathe kotha bolte ase tahole minimum ASP ke aste hobe.and doctorder against e keho GD/mamla korte chaile ekjon SP ke e GD/mamla likhte hobe.
    MONE RAKHBEN—–
    DOCTOR RA JODI EKDIN BOSE THAKE TAHOLE BANGLADESER 15.5 KOTI MANUSER VOGANTIR KUN PORJAYE JABE,EKTO VEBE DEKHBEN.




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.