• ইভেন্ট নিউজ

April 30, 2017 5:15 pm

প্রকাশকঃ

প্রথমবারের মতো জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হলো চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজ (সিআইডিসি) অ্যালামনাইদের পুনর্মিলনী অনুষ্ঠান।

গত ২৮ শে এপ্রিল শুক্রবার দিনব্যাপী নগরীর সিনিয়রস ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজের প্রায় পাঁচ শতাধিক বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীদের উপস্হিতিতে অনুষ্ঠানস্থল সত্যিই এক মিলনমেলায় রূপ নেয়। প্রাক্তন শিক্ষার্থীরা শত ব্যস্ততার মাঝেও দেশের নানান প্রান্ত থেকে এসে মিলিত হন অনুষ্ঠানস্থলে। পুরোনো কথার নতুন করে বানানো গল্প আড্ডায় মেতে ওঠেন সকলে। স্মৃতি রোমন্থনের পাশাপাশি চলে ছবি তোলার হিড়িক।

” অনুষ্ঠানে এসে যেন পুরোনো দিনই ফিরে পেলাম। বহুদিন পর একসাথে দলবেঁধে খাওয়া, গল্প- আড্ডা- খুনশুটি আর গানে গানে মেতে ওঠা। অসাধারণ একটা দিন পার হলো। ” বলছিলেন সিআইডিসি এ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তফা এনামুল হক।

সকালে র‍্যালী পরবর্তী উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান।
উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিএমডিসি’র সদস্য ও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সভাপতি প্রফেসর ডা. আবুল কাশেম। বিশেষ অতিথি হিসেবে সভাস্হলে উপস্হিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব ডা. হুমায়ূন কবির বুলবুল, সিআইডিসির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ডা. আবুল কালাম জোয়ার্দার, চমেক ডেন্টাল ইউনিটের প্রধান প্রফেসর ডা. সৈয়দ মোর্শেদ মওলা, সিআইডিসির অর্থোডন্টিক্স বিভাগের প্রধান ডা. শাহিখুল জব্বার, ঢাকা ডেন্টাল কলেজের উপাধ্যক্ষ ডা. শিব্বির ওসমানী, ঢাকা ডেন্টাল কলেজের কনজারভেটিভ বিভাগের প্রধান প্রফেসর ডা. জেসমিন হক ও সিআইডিসির সহকারী পরিচালক ডা. মো. সরোয়ার কামাল।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন সিআইডিসি এ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ও পুনর্মিলনী কমিটির আহবায়ক ডা. নুরুল কবির মাসুম।

প্রতিষ্ঠানেরর প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে এবং সবশেষে ছিলো রানওয়ে ব্যান্ডের পরিবেশনা।

সংবাদদাতা: শারমিন স্বর্ণা

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ বেসরকারি ডেন্টাল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.