জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (নিটোর) চলছে বিনামূল্যে কৃত্রিম পা সংযোজন ক্যাম্প

নিউজটি শেয়ার করুন

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের উদ্যোগে নিটোর, বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটি ও ভারতের বি,এম, ভি,এস,এস- এর সহায়তায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (নিটোর) চলছে বিনামূল্যে কৃত্রিম পা সংযোজন ক্যাম্প।

উক্ত ক্যাম্পে সর্বমোট ৫০০ কৃত্রিম পা সংযোজন করার উদ্যোগ নেয়া হয়েছে। বিশেষ করে দরিদ্র ও অসচ্ছলদের এই সুবিধা দেয়া হবে।

এই ক্যাম্পের আয়োজন ও পরিচালনার জন্য নিটোরের পরিচালক অধ্যাপক আঃ গনি মোল্লাহ ও ভারতীয় হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারি নেতৃত্ব দিচ্ছেন।

তথ্য সূত্রে,
ডা. শহিদ ইসলাম
প্রফেসর, নিটোর

স্টাফ রিপোর্টার/সায়েদা নাফিসা ইসলাম

Fateeha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডায়াবেটিস ম্যানেজমেন্ট: দূর পাল্লার যানবাহন চালকদের জন্য কিছু পরামর্শ

Sat Oct 12 , 2019
দূর পাল্লার যানবাহন চালকদের ডায়াবেটিস নিয়ন্ত্রণের জন্য কিছু পরামর্শ: ১. যানবাহন চালানোর সময় ইনসুলিন এর সিরিন্জ/পেন, গ্লুকোমিটার, টেস্টিং স্ট্রিপস এবং মিষ্টি জাতীয় খাবার সাথে রাখুন। ২. যাত্রা শুরু করার ১ ঘন্টা আগে গ্লুকোজ এবং  দূরবর্তী যাত্রার ক্ষেত্রে প্রতি ২ ঘন্টা পরপর গ্লুকোজ লেভেল মাপুন। ৩. যানবাহন চালানোর সময় গ্লুকোজ লেভেল ৫ […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo