ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজে পালিত হল ব্রেস্ট ক্যান্সার সচেতনতামূলক প্রোগ্রাম

৩১ অক্টোবর ২০১৯:

২৯ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজে পালিত হল ব্রেস্ট ক্যান্সার সচেতনতা মূলক প্রোগ্রাম “পিংক অক্টোবর”।

উক্ত কার্যক্রমের আওতায় ব্রেস্ট ক্যান্সার সেলফ এক্সামিনেশন উপর এক কর্মশালা ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অনকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা হাসনিনা আক্তার রচি। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন ফরিদপুর ডায়বেটিক সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র হাসপাতালের পরিচালক ডা মোসলেম উদ্দিন, সকল বিভাগীয় প্রধান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, সকল মহিলা চিকিৎসক ও নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

অনুষ্ঠান শেষে ৪ জন ক্যান্সার যোদ্ধাকে সম্মানিত করা হয় যারা তাদের রোগকে সাহসিকতার সঙ্গে প্রতিরোধ করে সুন্দর জীবনের স্বপ্ন দেখছেন।

তথ্যসূত্র: মারজানুল হক

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চিকিৎসক লাঞ্ছনা ও হাসপাতালে ভাংচুরের অপরাধে ২ বছরের সশ্রম কারাদণ্ড

Thu Oct 31 , 2019
৩১ অক্টোবর ২০১৯: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত থাকা অবস্থায় একজন নারী ইন্টার্ন চিকিৎসককে লাঞ্ছনা এবং হাসপাতালের সরকারী সম্পত্তি ভাংচুরের অপরাধে শাহজামান অন্তর নামের একজনকে ২ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে কুষ্টিয়া জেলা জজ আদালত। গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার কুষ্টিয়া জেলা জজ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারপতি মুন্সী […]

সাম্প্রতিক পোষ্ট