• ইভেন্ট নিউজ

April 30, 2014 4:38 pm

প্রকাশকঃ

লেখকঃ Tonmoy Shekhor Biswas

প্লাটফর্মের সদস্যদের একটু অন্য রকমের খবর দেই।
সারা বিশ্বে মেডিকেলের অনেক খোজ-খবর আমরা অনেকেই একটু কম রাখি। 
এ বছর ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে সারা বিশ্বের মেডিকেল ছাত্রছাত্রীদের ৪র্থ আন্তর্জাতিক সম্মেলন…… 4th Medical Students’ International Conference (MEDSICON).

Mediscon

এখানে বিভিন্ন শিক্ষার্থীরা গবেষণা ও অন্য বিষয়ে Abstract জমা দিতে পারবেন এবং সেটি বিশ্বের কিছু সফল ও বিখ্যাত ব্যাক্তিদের সামনে উপস্থাপনও করতে পারবেন।
এছাড়া সেখানে Academic কিছু প্রশিক্ষণ হবে। যেমনঃ Basic Life support, Basic Surgical skill, Basic Clinical skill, Trauma care, Clinical Master class, and Scientific Paper Writing & Presentation skill workshop ইত্যাদি। Non-academic এর মধ্যে সাংস্কৃতিক প্রতিযোগীতা, কনফারেন্স শেষে দর্শনীয় স্থান ভ্রমন ইত্যাদি রয়েছে।
এবছর ৮ থেকে ১০ অগাস্ট এটি ভারতের নয়াদিল্লীতে অনুষ্ঠিত হবে। প্রতিবছর বাংলাদেশ থেকে অনেকে অংশগ্রহন করে এবং তাদের নিঃসন্দেহে এক অসাধারণ অভিজ্ঞতা হয়। গত বছর আমরা মাত্র দুইজন অংশ নিতে পেরেছিলাম (আমি ও ঢাকা মেডিকেলের মোর্শেদ)।
যারা যারা এবছর সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে চান, তাদেরকে এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে অনুরোধ করছি।http://www.medsicon.org/registration.htm . রেজিষ্ট্রেশন সম্পর্কিত যে কোন সাহায্য বা প্রশ্নের জন্য আমাকে ফেসবুকে বলতে পারেন, Ambassador হিসেবে আমি আপনাদের কিছু সাহায্য করতে পারব।।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ india, medical student conference, mediscon, মেডিসকন,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.