গাংনী মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে এন্টিবায়োটিক সচেতনতা কার্যক্রম

১৮-ই জানুয়ারি,২০১৮ -সাধারন মানুষ এর মধ্যে এন্টিবায়োটিক সেবনে সচেতনতার জন্য ‘গাংনী উপজেলা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন ‘এর উদ্যোগে সচেতনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

received_10203937428992614 received_10203937429152618 received_10203937429272621
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোড়পুকুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,অংশগ্রহণকারীরা ছিলেন মাধ্যমিক শ্রেণীতে অধ্যয়নরত শিক্ষার্থীরা।
ভিডিও স্লাইড প্রেজেন্টেশন ও লিফলেট বিলির মাধ্যমে সচেতনতা তৈরির প্রচেষ্টা করা হয়েছে এবং সেই সাথে আয়োজকরা উপজেলা স্টুডেন্ট দের সমন্বয়ে কমিটি করে দিয়েছেন যারা পরবর্তীতে এরকম সচেতনতামূলক অনুষ্ঠান স্ব-উদ্যোগে আয়োজন করতে পারবে।।

সাধারণ ছাত্রছাত্রীদের মাধ্যমে ছড়িয়ে পড়বে এন্টিবায়োটিক সেবনে সচেতনতা-এমনটাই আশা ‘গাংনী উপজেলা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের।

ফয়সাল আবদুল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বর্ণিলভাবে পালিত হলো এসআইএমসি ডে

Thu Jan 18 , 2018
‘৬ষ্ঠ এসআইএমসি ডে’ উপলক্ষে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ক্যাম্পাস গত বুধবার ছাত্র, চিকিৎসক ও শিক্ষকদের এক মিলনমেলায় পরিণত হয়েছিল। এ উপলক্ষে পুরো ক্যাম্পাস বর্ণিল আলোয় সজ্জিত করা হয়। বেলুন, ফেস্টুন আর আল্পনার ছোঁয়ায় অন্যরূপ ধারণ করে মেডিকেলের ক্যাম্পাস। শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে পুরো ক্যাম্পাস। ২০১২ সালের ১৭ জানুয়ারি […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo