• ইভেন্ট নিউজ

November 20, 2017 9:10 pm

প্রকাশকঃ

সবাই যেন মুখিয়েই ছিল, অপেক্ষা করছিল শুধুমাত্র সময়ের। সময় হবার সাথে সাথে ঠিক আগ্নেয়গিরির অগ্নুৎপাত এর মত করে জন্মদিন এর আনন্দে মেতে উঠল দক্ষিণ বঙ্গের সেরা চিকিৎসা বিদ্যাপীঠ শের-ই – বাংলা মেডিকেল কলেজ এর হাজারো সাবেক – বর্তমান শিক্ষার্থী। এবছর এ প্রতিষ্ঠান টি ৪৯ তম বর্ষে পদার্পণ করল।

received_1530967920325809

সকাল বেলা মুক্তমঞ্চ এ বেলুন উড্ডয়নের মাধ্যমে শুরু হয় দিনের কার্যক্রম। এরপর হাজারো মানুষের বৃহৎ র‍্যালীর মাধ্যমে সমস্ত ক্যাম্পাস প্রদক্ষিণ করা ও ৫০ পাউন্ডের সুবৃহৎ কেক কেটে উদযাপন করা হয় জন্মদিন। পরবর্তী অংশ টুকু ছিল স্মৃতিচারনার জন্য, ১ম ব্যাচ থেকে শুরু করে সাবেক অনেক শিক্ষার্থী স্মৃতিচারণা করতে গিয়ে আপ্লুত হয়ে পড়েন।

received_1530968770325724

মধ্যাহ্নভোজনের পর বিরতি দিয়ে বিকেল টা মাতিয়ে রেখেছিলেন সাবেক ও বর্ত্তমান  শিক্ষার্থীদের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচের মাধ্যমে। দেশসেরা চিকিৎসক হয়েও যে ফুটবল দক্ষতাতে পিছিয়ে নেই তারা বুঝিয়ে দিয়েছেন হাড়েহাড়ে…..

received_1530968933659041

সবচেয়ে আকর্ষণীয় সেগমেন্ট এর জন্য সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে হয়। ডাক্তার হলে কি হবে সাংস্কৃতির প্রতিটি অধ্যায় যে তারা রপ্ত করে নিয়েছেন, এই অনুষ্ঠান উপভোগ করার পর সেব্যাপারে কারো সন্দেহ থাকার কথা নয়। অনুষ্ঠান চলছে, হয়ত শেষ হয়ে যাবে কিছু সময় পর, কিন্তু সুখ স্মৃতি নিয়ে অপেক্ষা করাটা কঠিন কিছু হবেনা হয়ত, কারন আগামী বছরেই যে অর্ধশত বছর পুরন করতে যাচ্ছে প্রানের শেবাচিম।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ শেবাচিম,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.