৩৯ তম বিশেষ বিসিএস : নিয়োগ পেলেন আরও ১৮ চিকিৎসক

২১জানুয়ারি,২০২০
৩৯ তম বিশেষ বিসিএসে আরও ১৮ জন চিকিৎসককে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। মঙ্গলবার (২১ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের নব নিয়োগ অধিশাখা থেকে এ আদেশ জারি করা হয়েছে।

সরকারি কর্ম কমিশনের সুপারিশের ভিত্তিতে এর আগে গত ১৯ নভেম্বর এই বিসিএসে চার হাজার ৪৪৩ জন ও ৮ ডিসেম্বর ১৬৮ জন চিকিৎসককে নিয়োগ দেয়া হয়েছিল। এখন ১৮ জন চিকিৎসককে সহকারী সার্জন পদে নিয়োগ দেয়া হয়েছে।

আদেশে বলা হয়েছে, নিয়োগপ্রাপ্তদের আগামী ৩ ফেব্রুয়ারির মধ্যে ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয় নির্দেশিত বা পদায়িত কার্যালয়ে যোগ দিতে হবে। ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয় থেকে পরবর্তী কোনো নির্দেশ না পেলে উল্লেখিত তারিখেই তাঁরা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে যোগদান করবেন। নির্ধারিত তারিখে চাকরিতে যোগ না দিলে চাকরিতে যোগদান করতে সম্মত নন বলে ধরে নেওয়া হবে এবং এ নিয়োগপত্র বাতিল হয়ে যাবে।

প্রতিবেদক/ ফাহমিদা হক মিতি

Fahmida Hoque Miti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিএমডিসি অনুযায়ী বাংলাদেশে বিদেশী চিকিৎসকদের চিকিৎসা প্রদানের নীতিমালা

Wed Jan 22 , 2020
২২ জানুয়ারি ২০২০ বিএমডিসি( বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল) অনুযায়ী বাংলাদেশে বিদেশী বিশেষজ্ঞ চিকিৎসকদের চিকিৎসাসেবা প্রদানের নীতিমালা নিম্নরূপ : – ১.যে ক্ষেত্রসমূহে বিদেশী বিশেষজ্ঞ চিকিৎসক নিয়ােগের জন্য অনুমতি/অনাপত্তি চাওয়া হইয়াছে সে বিষয়ে সে সকল ক্ষেত্রে উক্ত চিকিৎসকদের এ দেশে চিকিৎসা ক্ষেত্রে মানােনয়নের যােগ্যতা কি না এ মর্মে মতামত চাহিয়া স্বাস্থ্য […]

সাম্প্রতিক পোষ্ট