১০ টাকার টিকিট কেটে জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী

১১ জানুয়ারি, ২০২০
১০ টাকায় টিকিট নিয়ে চক্ষু হাসপাতালে সাধারণ জনগণের মতই চিকিৎসা নিলেন মাননীয় প্রধানমন্ত্রী।

লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে চোখের ডাক্তার দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধারণ রোগীদের মতোই সরকার নির্ধারিত ১০ টাকার টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন তিনি। ১১ জানুয়ারী শনিবার সকালে, রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চোখ দেখিয়েছেন তিনি। এর আগেও একই হাসপাতালে এভাবে তিনি চিকিৎসাসেবা গ্রহণ করেছিলেন।

এ ছাড়া ২০১৭ সালের ৯ ডিসেম্বর সাধারণ রোগীর মতোই লাইনে দাঁড়িয়ে ৫ টাকার টিকিট কিনে গাজীপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ‘নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা’ করিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
অনিয়মের দেশে যেন সাধারনের সাথে মিশেগিয়ে এ অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন সবার অভিভাবক প্রধানমন্ত্রী৷ পরে প্রধানমন্ত্রী হাসপাতালের বর্তমান কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ-খবর নেন এবং চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানান।

নিজস্ব প্রতিবেদক /শেখ লুৎফুর রহমান তুষার

Fahmida Hoque Miti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউটের নতুন পরিচালক অধ্যাপক ডা. কাজী মোশতাক হোসেন

Sat Jan 11 , 2020
১১ জানুয়ারি ২০২০: বাংলাদেশে ক্যান্সার চিকিৎসার বিশেষায়িত ও সর্বোচ্চ প্রতিষ্ঠান জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউট ও হাসপাতালের(NICRH) পরিচালক হিসেবে নিযুক্ত হলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওথেরাপী বিভাগের বর্তমান বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. কাজী মোশতাক হোসেন। তিনি পূর্বের পরিচালক অধ্যাপক ডা. মো. মোশাররফ হোসেনের স্থলাভিষিক্ত হয়েছেন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ক্যান্সার রিসার্চ অ্যান্ড […]

সাম্প্রতিক পোষ্ট