সুনামগঞ্জে চিকিৎসকের উপর হামলাকারীর জামিন আবেদন নাকচ

গত ২১/১০/২০১৯ তারিখ (সোমবার) সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় এলাকার আওয়ামী লীগের সহসভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল কাইয়ুম ও তার ছেলে সাইদুর রহমান বেআইনিভাবে ডাঃ আক্তারুজ্জামান আখন্দকে মারধর করেন।

লাঞ্ছিত চিকিৎসক এ বিষয়ে থানায় আবদুল কাইয়ুম, তার ছেলে সাইদুর রহমান ও অজ্ঞাত আরেকজনকে আসামি করে মামলা দায়ের করেন । ফলশ্রুতিতে, পুলিশ ২২/১০/২০১৯ তারিখ রোজ মঙ্গলবার চেয়ারম্যান আবদুল কাইয়ুমকে গ্রেফতার করে।

আজ ২৩/১০/২০১৯ তারিখ রোজ বুধবার ডা. সৈকত দাস
(সাংগঠনিক সম্পাদক, বি এম এ, সুনামগঞ্জ) তার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান , “ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ এর সহসভাপতি আব্দুল কাইয়ুম এর জামিন আবেদন নাকচ করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।ডাক্তারদের নিরাপদ কর্মস্থল নিশ্চিতে সুনামগঞ্জ বিএমএ বদ্ধ পরিকর। সকল প্রতিকূলতা মোকাবিলা করে একজন জনপ্রতিনিধিকে গ্রেপ্তার করা অনেক কঠিন কাজ ছিল।”

স্টাফ রিপোর্টার/ হৃদিতা রোশনী

Special Correspondent

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডাঃ শাহ আলম হত্যাকাণ্ডের এক আসামী গ্রেফতার

Wed Oct 23 , 2019
২৩ অক্টোবর ২০১৯: সীতাকুন্ডের ছোট কুমিরা এলাকার গরীবের ডাক্তার নামে পরিচিত ডাঃ মোঃ শাহ আলম হত্যাকাণ্ডের এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। গ্রেফতারকৃত আসামীর জবানে জানা গেল হত্যার লোমহর্ষক বর্ণনা। গত ১৭ অক্টোবর ২০১৯ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন কুমিরা এলাকায় ডাঃ শাহ আলমের পরিত্যক্ত লাশ পাওয়া যায়। তাৎক্ষনিকভাবে ধারণা করা […]

সাম্প্রতিক পোষ্ট