শেবাচিমে ডিজইনফেকট্যান্ট চেম্বার স্থাপন

প্ল্যাটফর্ম নিউজ, রবিবার, ২৪ মে, ২০২০

গতকাল শনিবার শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডিজইনফেকট্যান্ট চেম্বার স্থাপন করা হয়। আউটডোর ডক্টর এসোসিয়েশন এর তত্ত্বাবধানে ডিজইনফেকটেন্ট চেম্বার উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এছাড়াও উক্ত মেয়র আইসোলেশন ওয়ার্ডে অবস্থানরত করোনা রোগীদের তত্ত্বাবধানের জন্য হাসপাতাল পরিচালক ডা. বাকির হোসেন এর নিকট ৩ টি ট্যাবলেট কম্পিউটার প্রদান করেন এবং করোনা আইসোলেশন ওয়ার্ডে ওয়াইফাই এর ব্যবস্থা করেন, যার ফলে করোনা আক্রান্ত রোগীরা সার্বক্ষণিক যেকোন সমস্যায় ডাক্তারদের সাথে এবং পরিবার পরিজনের সাথে যোগাযোগ করতে পারেন।

দক্ষিনাঞ্চলের রোগীদের অন্যতম ভরসাস্থল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাকালীন সময়ে নির্বিঘ্নে চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে চিকিৎসকবৃন্দ নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় এই ডিজইনফ্যাকট্যান্ট চেম্বার স্থাপন করা হলো।

নিজস্ব প্রতিবেদক//নাহিদ নিয়াজ

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কিশোরগঞ্জে "ঈদ আনন্দ বাজার" নামে ব্যতিক্রমী উদ্যোগ

Sun May 24 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২৪ মে ২০২০, রবিবার: কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধের জন্য দেশে সাধারণ ছুটি হওয়ার পর থেকেই বন্ধ রয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান। ঈদ উপলক্ষে সীমিত আকারে চালু হলেও এখনো কর্মহীন হয়ে আছে বিশাল একটা জনগোষ্ঠী। দেশের প্রতিটা অঞ্চলেই এসব কর্মহীন অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সমাজের বিত্তবান ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন। […]

সাম্প্রতিক পোষ্ট