শুরু হল চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের শুভযাত্রা

“সকলের সমন্বয়ে, স্বাস্থ্যসেবা ঘরে ঘরে” এই স্লোগানকে সামনে রেখে এক আড়ম্বরপূর্ণ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে গত ৩ সেপ্টেম্বর যাত্রা শুরু হল চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন সিএমএসএ’র।

চুয়াডাঙ্গার সকল মেডিকেল এবং ডেন্টাল শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির পদ অলঙ্কৃত করেন বাংলাদেশ মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এম. তৌহিদুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তরা আধুনিক মেডিকেল কলেজের কার্ডিওলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. রাকিবুল ইসলাম লিটু এবং অধ্যাপক ডা. ছানোয়ার হোসেন। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডায়মণ্ড ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী দিলীপ কুমার আগারওয়ালা। আরও উপস্থিত ছিলেন ডা. শাফিউল কাবির জিপু, ডা. ফকির মোহাম্মদ, ডা. বেলাল উদ্দীন, ডা. মুস্তাকুর রহমান জোয়ার্দার, ডা. শাফিউজ্জামান সুমন সহ চুয়াডাঙ্গা জেলার সনামধন্য চিকিৎসকবৃন্দ।
FB_IMG_1504593282175
চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স ভবনে আয়োজিত উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন মেডিকেল ও ডেন্টাল কলেজ থেকে উপস্থিত ছিলেন ১০৩ জন মেধাবীমুখ৷ যাদের সার্বক্ষণিক কর্মচঞ্চল্যতায় মুখরিত ছিল পুরো অনুষ্ঠান৷
FB_IMG_1504593287582
শ্রদ্ধেয় অতিথিবৃন্দ ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক মুল্যবান বক্তব্য প্রদান করেন এবং চুয়াডাঙ্গা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের যে কোন প্রয়োজনে তারা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সর্বশেষে সংগঠনের আহ্বায়ক ইয়াসির আরাফাত মালিকের সমাপনী বক্তব্য এবং মধ্যাহ্ন ভোজ পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ও স্বাস্থ্যঝুঁকি

Tue Sep 5 , 2017
যুদ্ধ কিংবা জাতিগত দাঙ্গা একটি মানবিক বিপর্যয়। দিনশেষে তাতে মানুষই মরে। গত কিছুদিন ধরে মায়ানমারে রোহিংগা সম্প্রদায় ও সরকার পক্ষের সংঘাতে প্রচুর মানুষ পার্শ্ববর্তী দেশ হিসেবে বাংলাদেশে আসছে। তাই সমস্যাটি এখন শুধু মায়ানমারে সীমাবদ্ধ নয়, বাংলাদেশ এতে অনিচ্ছাকৃতভাবে হলেও জড়িয়ে গেছে। বাংলাদেশের তাদের সাহায্য করা উচিত কি উচিত নয় সে […]

সাম্প্রতিক পোষ্ট