শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে পিংক অক্টোবর ২০১৯ পালিত

২২ অক্টোবর ২০১৯:

প্ল্যাটফর্ম শতামেক ইউনিটের উদ্যোগে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে ২১ ও ২২ অক্টোবর ২০১৯ পালিত হল ব্রেস্ট ক্যান্সার সচেতনতামূলক কার্যক্রম পিংক অক্টোবর ২০১৯।

সচেতনতামূলক পোস্টার

উক্ত অনুষ্ঠানের আওতায় ২১ অক্টোবর কলেজ ও হাসপাতাল ভবনে সচেতনতামূলক পোস্টারিং করা হয়। ২২ অক্টোবর সকাল ৯টা থেকে শিক্ষকমণ্ডলী ও চিকিৎসকদের ব্যাজ পরানো এবং সচেতনতামূলক নোট প্রদান করা হয়।
অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ আসাদ হোসেনকে ব্যাজ পরানো হচ্ছে
ব্যাজ পরানো হচ্ছে প্রফেসর ডাঃ আবদুল কাদেরকে

বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত কলেজের ছাত্রীদের জন্যে “Self Breast Examination” এর উপর একটি ওয়ার্কশপ পরিচালিত হয়। ওয়ার্কশপে সভাপতিত্ব করেন সার্জারি বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ রঞ্জিত মল্লিক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনেস্থেশিয়া বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ আবদুল কাদের। বিশেষ অতিথি ছিলেন সহযোগী অধ্যাপক ডাঃ আশরাফুল আলম এবং সহকারী অধ্যাপক ডাঃ মাইনুল ইসলাম। ছাত্রীদের ট্রেইনার ছিলেন সহযোগী অধ্যাপক ডাঃ শাহনাজ পারভিন।

প্রতিবেদক/সামিউন ফাতীহা

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কর্মস্থলে আবারও হামলার শিকার চিকিৎসক

Wed Oct 23 , 2019
২৩ অক্টোবর ২০১৯: সুনামগন্জের বিশ্বম্ভপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় নেতার হামলার স্বীকার ডাঃ আক্তারুজ্জামান। গত ২১/১০/২০১৯ তারিখে (সোমবার) অত্র এলাকার আওয়ামী লীগের সহসভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল কাইয়ুম ও তার ছেলে সাইদুর রহমান বেঅাইনিভাবে ডাঃ আক্তারুজ্জামানকে মারধর করেন। তিনি এ বিষয়ে থানায় আবদুল কাইয়ুম, তার ছেলে সাইদুর রহমান […]

সাম্প্রতিক পোষ্ট