• ইভেন্ট নিউজ

October 28, 2019 4:12 pm

প্রকাশকঃ

২৮ অক্টোবর ২০১৯:

গতকাল ২৭ অক্টোবর ২০১৯ রবিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের অন্তর্গত সূর্য্যনারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং জনতা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ এর উদ্যোগে আয়োজিত হল বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান কর্মসূচি।

‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ এর ব্যানারে অনুষ্ঠিতব্য উক্ত কর্মসূচি চলে সকাল ১০ টা থেকে বেলা ৩ টা অব্দি। শিশু, মধ্যবয়সী ও বয়স্ক নারী/পুরুষ মিলিয়ে প্রায় সাড়ে চার শতাধিক রোগী চিকিৎসা নেওয়ার সুযোগ পেয়েছেন এই ক্যাম্পে।

হেল্থ ক্যাম্পটি সফল করতে দিনভর স্বাস্থ্যসেবা ও পরামর্শ প্রদানে অগ্রণী ভূমিকা পালন করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের শিশু ও নবজাতক বিশেষজ্ঞ ডাঃ মাহফুজ রায়হান, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ তৌফিক আহমদ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ মোসফিকুর রহমান, বাংলাদেশ ডেন্টাল কলেজের চিকিৎসক ডাঃ আসাদুজ্জামান সহ স্থানীয় চিকিৎসকবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের সদস্যবৃন্দের ঐকান্তিক প্রচেষ্টা ও স্থানীয় স্বেচ্ছাসেবীদের সহযোগীতায় অত্যন্ত সফলভাবে এ আয়োজন সম্পন্ন হয়েছে বলে জানা যায়। সেইসাথে ভবিষ্যতে আরো নানা সেবামূলক কর্মসূচি আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনটির অ্যাডমিন প্যানেল।

স্টাফ রিপোর্টার / আব্দুল্লাহ আল মারুফ

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.