• নিউজ

January 24, 2019 10:28 am

প্রকাশকঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় এক শিক্ষানবিশ চিকিৎসক নিহত হয়েছে। তার মৃত্যুতে চিকিৎসকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

বুধবার রাত পৌনে ১০ টার দিকে সাতকানিয়ার হাসমতের দোকান এলাকায় এ দুঘর্টনা ঘটে বলে জানান দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। ।

নিহত জোবাইদুল হক ফাহাদ কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা শিবিরে চিকিৎসা সেবা দিচ্ছিলেন। তার বাড়ি হাটহাজারী উপজেলায়। তিনি নগরীর চান্দগাঁও এলাকায় থাকেন।

ওসি মিজানুর রহমান জানান, ফরহাদ কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলে করে চট্টগ্রামে ফিরছিলেন।

তিনি হাসমতের দোকান এলাকায় পৌঁছালে ওই রুটে চলাচলকারী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে পাশ কাটাতে গেলে সেটি ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। সড়ক দুর্ঘটনায় তার এই মর্মান্তিক মৃত্যুতে প্ল্যাটফর্ম পরিবার শোকাহত।

ডা. ফাহাদ চট্টগ্রাম মেডিকেল কলেজের ৫৩তম ব্যাচের ছাত্র ছিলেন। এছাড়াও তিনি লাইটার ইয়ূথ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটরের দায়িত্বপালনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। 

ডা. জোবাইদুল হক ফাহাদের নামাজে জানাযা সিএনবি ফায়ার সার্ভিস মাঠে (কাপ্তাই রাস্তার মাথার আগে) বৃহস্পতিবার দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ চট্টগ্রাম মেডিকেল কলেজ, ডা. ফাহাদ, সড়ক দুর্ঘটনা,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.