রাজধানীতে দুই চিকিৎসকের মৃত্যু

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ২নম্বর নিউ বেইলি রোডের একটি ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে তানিয়া রশিদ (৩৫) নামের এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। তার স্বামীর নাম ডা. মাসুদ রেজা খান রহমান। মৃত ডাঃতানিয়া বেসরকারি হাসপতাল পপুলার ও মেডিনোভায় কর্মরত ছিলেন।
রমনা থানার উপপরিদর্শক (এসআই) শফিউল আলম এটিএন টাইমসকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তানিয়ার মামাতো ভাই খালিদ হোসন শাহিন জানান, বিকালে বাসার ছাদে ফোনে কথা বলছিলেন তানিয়া। হঠাৎ এ ঘটনা ঘটে।

এদিকে গতকাল সোমবার রাজধানীর নিউ মার্কেট থানার এলিফ্যান্ট রোড এলাকা থেকে কাজী নওমী শিহাব (২৬) নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে নিউ মার্কেট থানা পুলিশ। বেলা ১টার দিকে নিউ মার্কেট থানার এলিফ্যান্ট রোড সংলগ্ন কনকর্ড ইম্পেরিয়ালের একটি ফ্ল্যাট থেকে শিহাবের লাশ উদ্ধার করা হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন ওই থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান।
পরে তাকে উদ্ধার করে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।
নওমী শিহাব বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ইন্টার্ন শেষ করে ব্র্যাক ইউনিভার্সিটি পাবলিক হেলথে মাস্টার্স এ পড়াশোনা করতো। তার বাবার নাম কাজী নজরুল ইসলাম।

ফারহান রিজভী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চিকিৎসকদের উপর হামলার প্রতিবাদে বিএমএ'র মানববন্ধন

Wed May 14 , 2014
দেশের বিভিন্ন যায়গায় চিকিৎসকদের উপর হামলার প্রতিবাদে ও সাম্প্রতিক সময়ে হাসপাতালে হামলা ও ভাংচুড়ের প্রতিবাদে চিকিৎসকেরা ১৪ মে দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত শাহবাগে মানববন্ধন করেন। কেন্দ্রীয় বি এম এ এর আয়োজনে এ মানববন্ধনে চিকিৎসকেরা কর্মক্ষত্রে নিরাপত্তার জোর দাবি তোলেন। এছাড়াও হামলাকারীদের গ্রেফতার এবং দ্রুত আইনের আওতায় নিয়ে […]

সাম্প্রতিক পোষ্ট