মেডিসিন ক্লাব সেন্ট্রাল কমিটির ইফতার মাহফিল

মেডিসিন ক্লাব কেন্দ্রীয় কমিটির আয়োজনে ৮ই জুলাই ক্যাপ্টেনস ওয়ার্ল্ড, ঢাকায় অনুষ্ঠিত হয় ইফতার মাহফিল। মেডিসিন ক্লাবের শতাধিক সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠান। ক্লাবের সভাপতি মোহাম্মদ আফজাল হোসেন এবং সাধারন সম্পাদক হাসনা হেনা সাথীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালিত হয়।

MYXJ_20150709000146_save

যাদের অক্লান্ত পরিশ্রমে ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন হয় তাঁরা হলেন জান্নাতুল ফেরদৌস জ্যোতি, কায়সার আবিদ, মাশুরুল আলম জ্যাকি, মারিয়া শচি সহ মেডিসিন ক্লাবের সকল সদস্যবৃন্দ।

MYXJ_20150708230706_save

ইফতার শেষে ক্লাবের উপদেষ্টা ও বর্তমান সদস্যদের মাঝে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। এতে স্বতঃস্ফূর্তভাবে সবাই অংশগ্রহণ করেন এবং ক্লাবের নানা বিষয় নিয়ে আলোচনা করেন। সভা শেষে ইফতার মাহফিলে অংশগ্রহন ও সহযোগীতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষনা করেন সভাপতি মোহাম্মদ আফজাল হোসেন এবং সাধারন সম্পাদক হাসনা হেনা সাথী ও অনুষ্ঠানের আহবায়ক রাফি সার্জিল ও জাহিদুর রশীদ সুমন।

পরিমার্জনা: বনফুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আবারো ভুল চিকিৎসার অভিযোগ তুলে কর্মস্থলে হামলা,কর্তব্যরত ডাক্তারকে যেতে হল জেলে

Wed Jul 8 , 2015
গাজীপুরের টঙ্গীর একটি হাসপাতালে ইনজেকশন দেওয়ার কিছুক্ষণ পর শ্বাসকষ্টের এক রোগীর মৃত্যুর ঘটনায় চিকিৎসকসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতের এ ঘটনায় গ্রেপ্তাররা হলেন ‘সেবা শুশ্রূষা’ নামের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক মো. শাহিন রেজা (২৬) ও ওয়ার্ড বয় মো. তরিকুল ইসলাম (২২) । টঙ্গী থানার এসআই অচিন্ত দেবনাথ জানান, টঙ্গীর […]

সাম্প্রতিক পোষ্ট