মুমূর্ষু রোগী বহনকারী এম্বুলেন্সের টোল মওকুফ

নিউজটি শেয়ার করুন

৭ই ফেব্রুয়ারি, শুক্রবার, ২০২০

সড়ক, ফেরী ও সেতু সমূহে সরকারি ও বেসরকারি এম্বুলেন্স সমূহের মুমূর্ষু রোগী বহনকালে টোল(শুল্ক) সম্পূর্ণ মওকুফ করা হয়েছে।

বৃহস্পতিবার সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় এবং সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগ টোল অধিশাখা এক প্রজ্ঞাপন জারির মাধ্যমে এ নির্দেশ দেয়।
আগামী ১ মার্চ ২০২০ থেকে এই নির্দেশ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনটিতে বলা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনকল্যাণমূলক এই প্রজ্ঞাপনে সাক্ষর করেন উপসচিব ফাহমিদা হক খান। সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতাধীন সকল সড়ক, মহাসড়ক, ফেরী ও সেতুসমূহ এই নির্দেশের আওতাধীন থাকবে।

নিজস্ব প্রতিবেদক/ওয়াসিফ হোসেন

প্ল্যাটফর্ম স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সেবার আদর্শে সন্ধানী, ফিরে দেখা ইতিহাস

Sat Feb 8 , 2020
৮ ফেব্রুয়ারি ২০২০: রক্তদানের আলোচনা করতে গেলে প্রথমেই যে নামটি সবার চোখের সামনে ভেসে ওঠে, তা হলো সন্ধানী। সন্ধানী বাংলাদেশের মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি জাতীয় পর্যায়ের স্বেচ্ছাসেবী সংগঠন। এ বছর শুধু বাণিজ্য মেলায় দেয়া একটি স্টল থেকেই সন্ধানী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ইউনিট সংগ্রহ করে ৩৭১ ব্যাগ […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo