• ইভেন্ট নিউজ

January 18, 2018 9:24 pm

প্রকাশকঃ

‘৬ষ্ঠ এসআইএমসি ডে’ উপলক্ষে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ক্যাম্পাস গত বুধবার ছাত্র, চিকিৎসক ও শিক্ষকদের এক মিলনমেলায় পরিণত হয়েছিল। এ উপলক্ষে পুরো ক্যাম্পাস বর্ণিল আলোয় সজ্জিত করা হয়। বেলুন, ফেস্টুন আর আল্পনার ছোঁয়ায় অন্যরূপ ধারণ করে মেডিকেলের ক্যাম্পাস। শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে পুরো ক্যাম্পাস।
FB_IMG_1516287652842
২০১২ সালের ১৭ জানুয়ারি ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ চালু হলেও গত কয়েক বছর তেমন বিশেষভাবে পালিত হয়নি। এবারই প্রথম কলেজের ১ম ব্যাচের ছাত্রদের উদ্যোগে সবার সহযোগিতায় ‘এসআইএমসি ডে’ পালিত হয়।
FB_IMG_1516288405663
এ উপলক্ষে দিনভর ক্যাম্পাসে উচ্ছ্বাসে মেতে ওঠে শিক্ষার্থীরা। ক্যাম্পাসের এমন কোনো জায়গা নেই যেখানে তাদের পদচারণা ছিল না। স্বতঃস্ফূর্ত উপস্থিতি, একে অন্যের সঙ্গে কুশল বিনিময়, স্মৃতিচারণ সব মিলিয়ে এদিন সবাই ছিলেন উচ্ছ্বাসিত।
FB_IMG_1516287698591
দিনটি উপলক্ষে সকাল ৯টায় বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অধ্যক্ষ অধ্যাপক ডা. এম এ আজিজ। এরপর একটি আনন্দ র‍্যালি বের করা হয় যেটি মৌচাক প্রদক্ষিণ করে।

FB_IMG_1516288957975

এরপর কেক কেটে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের শুরু হয়, এসময় শিক্ষক এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা কলেজের ছয় বছরের যাত্রা নিয়ে আলোচনা করেন। এরপর একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে যাতে অংশগ্রহণ করে কলেজের ছাত্র-ছাত্রীরা। এর মাঝেই শিক্ষার্থীদের তৈরি দেয়াল পত্রিকা ও ফটো গ্যালারী উদ্বোধন করা হয়।

সংবাদদাতা: মমি আনসারী

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.