• প্রথম পাতা

September 13, 2017 2:26 pm

প্রকাশকঃ

পার্কভিউ মেডিকেল কলেজের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে বন্যাদুর্গত ২৫০’শ লোকের মাঝে পার্কভিউ মেডিকেল কলেজের পক্ষ থেকে ফ্রি চিকিৎসা, ওষধ ও ত্রান বিতরণ করা হয়েছে।

গত ২৯ অগাস্ট, সোমবার দুপুরে সিলেট তালতলা পার্কভিউ মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্যোগে হাজীপুর পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি চিকিৎসাসহ ত্রান বিতরণ করা হয়েছে।
ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন, হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু, পার্কভিউ মেডিকেলের ডা. তাহমিদ আব্দুল্লাহ চৌধুরী, ডা. শাহ ফেরদৌস চৌধুরী, ডা. ফখরুল আলম খান,পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান।
এছাড়াও শিক্ষার্থীদের মধ্যে মোশতাক হোসেন তানিম, ফাতেমা জান্নাত, মুশফিকুর রহমান, শিরিন জাহান, আল মামুন, রেদওয়ানা তাবাস্সুম, শ্রেয়া সেজুতি, দুর্জয় রয়, বিথি শিকদার, পাপিয়া, নাসিম, ফুয়াদ , দেবরাজ, সাব্বীর, সেবিকা, বিবেক পান্ডে, আমিশা বাসনাত প্রমুখ।
ত্রান ও চিকিৎসাসেবা নিতে আগত মানুষ চিকিৎসকদের প্রতি এলাকাবাসীর পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উপস্থিত চিকিৎসকরা আগামীতেও গরীব ও দুস্থ মানুষদের জন্যে এরকম মানবিক কর্মসুচি অব্যহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন এবং সমাজের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষজনকে এসব অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.