ঢামেক হাসপাতালে, দুই ইন্টার্ন নারী চিকিতসক হামলা ও লাঞ্চনার শিকার

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২০৫ নাম্বার ওয়ার্ডে Intussusception এর এক রোগীকে চিকিৎসা  দিচ্ছিলেন, ইন্টার্ন চিকিৎসক ফারহানা আফরিন এবং আইএমও  ডা. শর্মিষ্ঠা। এসময় রোগীর চারদিকে ১০ থেকে ১৫ জন পুরুষ আত্নিয়রা ভিড় করছিল ।

চিকিৎসক শর্মিষ্ঠা রোগীর আত্নিয়দেরকে খুব স্বাভাবিক সুরেই  বের হতে বললে, তারা ক্ষীপ্ত হয়ে চিকিৎসক শর্মিষ্ঠাকে  লাঞ্চিত করতে থাকেন। এসময় চিকিৎসক ফারহানা আফরিন বাধা দিতে আসলে তাকে জানালার কাঁচ ভেঙ্গে, সেই ভাঙ্গা কাঁচ দিয়ে তাকে আহত করে রক্তাক্ত করে দেয়  সেই পুরুষ আত্নিয়রা।

16388412_1421769487857310_8232653776374200680_n

ডিরেক্টর স্যারকে ফোন দিলে উনি বলেন, তোমরা ঝামেলা কর কেন? এরপর ফোন করে উনাকে আর পাওয়া যায়নি! পরে উনি না এসে পুলিশ পাঠিয়েছিলেন দুজন।

ঘটনার সুষ্ঠ বিচার এবং উপযুক্ত কাজের পরিবেশ রক্ষার দাবীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ইচিপ এবং সর্বস্তরের চিকিৎসক ইমার্জেন্সী সেবা বন্ধ রেখেছে রাত ৯.৩০ থেকে।

তথ্য ও ছবি ঃ ডা. হুমায়ুন কবির,ঢাকা মেডিকেল কলেজ

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

2 thoughts on “ঢামেক হাসপাতালে, দুই ইন্টার্ন নারী চিকিতসক হামলা ও লাঞ্চনার শিকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এবার কর্মক্ষেত্রে প্রহৃত হলেন সহকারী অধ্যাপক, মূক-বধির-পঙ্গু পেশাজীবীরা ভালো থাকুক

Sun Feb 5 , 2017
আজ শিশু হাসপাতালে আবারো চিকিৎসক প্রহৃতের ঘটনা ঘটেছে। সার্জারী ইউনিটি ৩ তে একটি OA(oesphageal atresia) and TOF(tracheo oesophageal fistula)এর রোগী ভর্তি ছিলো।রোগীর অবস্থা ভালো ছিলো না বলে রোগীকে NICU তে রাখা হয়েছিল।আজ সকালে অপারেশনের জ্জন্য রোগীকে প্রস্তুত রাখা হয়।সকাল ১২ টা একটু আগে সার্জন রোগীকে ওটিতে আনার জন্য একজন ওর্য়াড […]

সাম্প্রতিক পোষ্ট