ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মবিরতি

DMC

আজ বেলা সাড়ে ১২টা থেকে ঢাকা মেডিকেল কলেজে কর্মবিরতি শুরু হয়েছে।
আগামি ৪৮ ঘন্টার মধ্যে ডাঃ পিন্নু এবং ডাঃ রাজিব ভৌমিক এর উপর হামলাকারীদের আইনের আওতায় না আনা পর্যন্ত এ কর্মবিরতি চলতে থাকবে। এবং সেইসাথে কর্মস্থলে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত না করা হলে পরবর্তীতে অনির্দিষ্টকালের জন্য আন্দোলনের ডাক দেয়া হবে। কর্মবিরতি চলাকালে হাসপাতালের কোন আই.এম.ও, এইচ.এম.ও. এবং ইন্টার্ন ডাক্তাররা চিকিত্‍সা দেবেন না। তবে ক্রিটিকাল পেশেন্টের চিকিৎসা সেবা যথারীতি ভাবে প্রদান করা হবে এবং অন্য ডাক্তাররা সেই দায়িত্ব পালন করবেন।

গতকাল শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজের পাশেই আফতাব হোটেলে খেতে গিয়েছিলেন ডিএমসি’র ছয়জন ডাক্তার। সেখানে ডাক্তারদের পরিচয় পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের ছাত্র নামধারী সন্ত্রাসীরা বিশেষ একটি রাজনৈতিক দলের পরিচয়ে তাদের বেধড়ক পেটায়।

ফারহান রিজভী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

দেশব্যাপী চিকিৎসক নির্যাতনের প্রতিবাদে বিএমএ'র চার দফা কর্মসূচি

Mon May 12 , 2014
দেশব্যাপী চিকিৎসক নির্যাতনের প্রতিবাদে সোমবার দুপুরে রাজধানীর তোপখানা রোডের বিএমএ ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে চার দফা কর্মসূচি পালন করার ঘোষণা করেন সংগঠনের মহাসচিব ইকবাল আর্সলান। এ চার দফা কর্মসূচি হলো- ১. ১৪ মে সকল চিকিৎসা প্রতিষ্ঠানে কালোব্যাজ ধারণ, ২. ওই দিন রাজধানীর শাহবাগ চত্বরে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত মানববন্ধন, ৩. […]

সাম্প্রতিক পোষ্ট