ডেঙ্গুর প্রতিরোধ আন্দোলন চলছে চলবেই…

প্ল্যাটফর্ম উত্তরা মহিলা মেডিকেল কলেজ ইউনিট এর পক্ষ থেকে গত মঙ্গলবার হয়ে গেল ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা আন্দোলনের আর একটি সামাজিক ক্যাম্পেইন। রাজধানীস্থ উত্তরার বি আই টি স্কুলে অনুষ্ঠানিত হয় এই প্রোগ্রাম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওই স্কুলের শিক্ষক ছাত্র ছাত্রী ও অভিভাবক সহ প্রায় 400 জন শ্রোতা-দর্শক। অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সচেতনতা বিষয়ক ক্যাম্পেইন বার্তা উপস্থাপন করেন উত্তরা মহিলা মেডিকেল কলেজের ছাত্রী বৃন্দ। উক্ত অনুষ্ঠানটি সমন্বয় করেছিলেন মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাক্তার রুমানা ম্যাডাম ও জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার শেখ আহমেদুল হক।

উত্তরা মহিলা মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে পঞ্চম বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন যাদের মধ্যে উম্মে সিনথিয়া, পূজা পাল, নাফিসা ও তাসনিম অন্যতম। প্লাটফর্ম উইমেন্স মেডিকেল কলেজ ইউনিট এর পক্ষ থেকে আরো জানানো হয় যে তারা ভবিষ্যতে ডেঙ্গু সহ আরো অন্যান্য সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকবেন এবং দেশ ও সমাজের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করে যাবেন।

-নিজস্ব প্রতিবেদক

Ahmedul Haque Kiron

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

গাজীপুর জোনে প্ল্যাটফর্ম থেকে "ডেঙ্গু  সচেতনতার  প্রথম ক্যাম্পেইন "

Wed Aug 7 , 2019
বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে ডেঙ্গু একটি মারাত্মক ভয়াবহ রোগ যা ইতিমধ্যেই মহামারী আকার ধারণ করেছে সেই ডেঙ্গু রোগের প্রতিরোধ, প্রতিকার ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্লাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির উদ্যোগে TMMC ইউনিটের ৮ জনের দুইটি টিম গাজীপুরের কালিয়াকৈর অঞ্চলের চারটি বিদ্যালয়ে ডেঙ্গু রোগ বিষয়ক জনসচেতনতা মূলক অনুষ্ঠানে পরিচালনা করে। বিদ্যালয় […]

সাম্প্রতিক পোষ্ট