জামালপুরে নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত, আছেন দুই স্বাস্থ্যকর্মীও!

প্ল্যাটফর্ম নিউজ, শনিবার। ১৮ এপ্রিল, ২০২০

দিনদিন দেশের বিভিন্ন জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। নতুন নতুন জেলায় মিলছে করোনা রোগীর সন্ধান।

জামালপুরে নতুন করে আরো পাঁচজনকে করোনা ভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে, আক্রান্তদের মধ্যে করোনা আইসোলেশন ইউনিটের দুই ওয়ার্ড বয়ও আছেন। গতকাল (১৭ এপ্রিল) রাতে জামালপুরের সিভিল সার্জন মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে আছেন জামালপুর জেলা শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটের দুই ওয়ার্ড বয়। আক্রান্ত অপর তিনজনের মধ্যে আছেন মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনায় আক্রান্ত আয়ার স্বামী (৩৫) ও শাশুড়ি (৫৪) এবং মেলান্দহ উপজেলায় নারায়ণগঞ্জফেরত এক তরুণ (২৫)।

জামালপুরের সিভিল সার্জন মাহবুবুর রহমান বলেন, “দুই ওয়ার্ড বয় করোনা আইসোলেশন ইউনিটে কাজ করেন। ফলে গতকাল বৃহস্পতিবার তাঁদের দুজনের নমুনা সংগ্রহ করা হয়। একই দিন মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়ার সংস্পর্শে আসা তাঁর শাশুড়ি ও স্বামীর এবং মেলান্দহ উপজেলার নারায়ণগঞ্জফেরত হওয়ার কারণে ঐ তরুণের নমুনা সংগ্রহ করা হয়। পরে নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নমুনা পরীক্ষায় তাঁদের পাঁচজনের করোনা পজিটিভ আসে।”

প্রসঙ্গত, করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হয়ে, নিজগৃহে অবস্থান করেই সুস্থ ও নিরাপদ থাকা সম্ভব।

নিজস্ব প্রতিবেদক/ অংকন বনিক জয়

Publisher

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

নোয়াখালীর কবিরহাটে ২০ বছর বয়সী এক তরুণের দেহে করোনার সংক্রমণ!

Sat Apr 18 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, শনিবার। ১৮ এপ্রিল, ২০২০ নোয়াখালীতে এবার এক কলেজছাত্রের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ঘটেছে। তাঁর বয়স ২০ বছর। তিনি কবিরহাট উপজেলার বাসিন্দা। গতকাল (১৭ এপ্রিল) শুক্রবার চট্টগ্রামের BITID থেকে পাঠানো পরীক্ষার প্রতিবেদনে উক্ত ব্যক্তির করোনাভাইরাস পজেটিভ হওয়ার বিষয়টি উল্লেখ করা হয়। কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিদ্যুৎ […]

সাম্প্রতিক পোষ্ট