গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজে শুরু হলো হাবিব আনসারী ফুটবল টুর্নামেন্ট

সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের প্রয়াত শিক্ষার্থী হাবিবুর রহমান আনসারি স্মরণে শুরু হলো ‘প্রয়াত হাবিব আনসারি স্মৃতি ইন্টার এমবিবিএস ফুটবল টুর্নামেন্ট-২০১৮’।

এ আয়োজনের টাইটেল স্পন্সর ‘জিএসভিএমসি এলামনাই এসোসিয়েশান’।

আজ (০৯ অক্টোবর) মঙ্গলবার দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভিন বানু। বিশেষ অতিথি ছিলেন গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফরিদা আদিব খানম ।

জাতীয় সঙ্গীত ও হাবিব আনসারির স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। শুরুতে হাবিব আনসারির নামে টুর্নামেন্টের নামকরণ করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্বাগত বক্তব্য দেন গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা.ফরিদা আদিব খানম। তিনি আরো বলেন, “নিয়মিত রুটিনমাফিক পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলারও প্রয়োজন রয়েছে। এমন আয়োজনের মাধ্যমে সিনিয়র-জুনিয়রদের মধ্যে সম্পর্ক ও ভ্রাতৃত্ববোধ আরও গভীর হবে।”

পরবর্তীতে টুর্নামেন্টের উদ্বোধনী ঘোষণা করে বক্তব্য দেন অতিথিরা। এবারের টুর্নামেন্টে এমবিবিএস মোট সাতটি ব্যাচ অংশ নিচ্ছে। আয়োজকের দায়িত্বে আছে ২১তম ব্যাচ।

উল্লেখ্য যে, ১৯তম ব্যাচের হাবিবুর রহমান আনসারি ২০১৫ সালের ৩০ সেপ্টেম্বর টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শের ই বাংলা মেডিকেল কলেজে আনন্দঘন পরিবেশে ৩ দিন ব্যাপি সূবর্ণ জয়ন্তী উৎসব পালন

Wed Oct 10 , 2018
“আবার আসিব ফিরে কীর্তনখোলার তীরে হয়তো বা যুবক নয় বয়ো:জেষ্ঠ বা বৃদ্ধের বেশে” মানুষই একমাত্র আবেগপ্রবন প্রানী।তাকে আবেগতাড়িত করে তার ফেলে আসা স্মৃতি। সময়ের বহমানয়তায় হারিয়ে যায় সব কিছু।ঠিক নতুন তৈরী করা ইমারতটাও এক সময় জীর্ন শীর্ন হয়ে যায়।আজকে জন্ম নেয়া বাচ্চাটাও এক সময় বার্ধক্যে আক্রান্ত হবে। নিত্য পরিবর্তনীয় এই […]

সাম্প্রতিক পোষ্ট