খুলনার চিকিৎসকদের প্রতি আহ্বান @খুলনা বি এম এ

নিউজটি শেয়ার করুন

চিকিৎসকদের প্রতি আহ্বান

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিম এর উপর বিগত ২৮.০৭ ২০১৫ খৃঃ মঙ্গলবার দুপুরে যমুনা গ্রুপ নামধারী বহিরাগতরা হামলা , অসদাচরণ ও মানসিকভাবে লাঞ্ছিত করার মধ্য দিয়ে যে সন্ত্রাস সৃষ্টি করেছে তার প্রতিবাদে আগামীকাল ০১.০৮.২০১৫ খৃঃ শনিবার বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত চিকিৎসকদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ। খুলনা বিভাগের সকল জেলা বি এম এ চত্বর/জেলা হাসপাতাল /মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। সর্বস্তরের চিকিৎসককে এই প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানানো হল।

এই কর্মসূচীর সমর্থনে বাংলাদেশের অন্যান্য বিভাগের সকল জেলা শাখাতে স্ব- উদ্যোগে উল্লেখিত প্রতিবাদসহ চিকিৎসকদের অধিকার, মর্যাদা ও নিরাপত্তার প্রশ্নে নবীন প্রবীণ সকল চিকিৎসককে এই কর্মসূচী পালনের আহ্বান জানানো হল।

ডাঃ বাহারুল আলম
সহ- সভাপতি বি এম এ
৩১.০৭.২০১৫

সুত্র ঃ (লেখাটি ডাঃ বাহারুল আলম sir
সহ- সভাপতি বি এম এ এর ফেসবুক থেকে প্রাপ্ত)

ডক্টরস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বাংলাদেশ ডেন্টাল সোসাইটি-২০১৫ নির্বাচনে ডা:কাসেম-ডা:বুলবুল পরিষদ বিজয়ী

Sat Aug 1 , 2015
বাংলাদেশ ডেন্টাল সোসাইটি-২০১৫ এর নির্বাচনে ডা:কাসেম-ডা:বুলবুল পরিষদের নীল দল বিপুল ভোটে বিজয়ী হয়েছে। অধ্যাপক ডা: মো:আবুল কাসেম স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)কর্তৃক সভাপতি পদে এবং ডাক্তার হুমায়ূন কবির বুলবুল মহাসচিব পদের জন্য ২ নম্বর প্যানেল থেকে নির্বাচন করেন। উল্লেখ্য,আজ ৩১ শে জুলাই সারাদিনব্যাপী বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ডেন্টাল সোসাইটির নির্বাচন […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo