কোভিড-১৯: গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেলায় নতুন করে আরো ৭৭ জন শনাক্ত

প্ল্যাটফর্ম নিউজ, শনিবার, ২৩ মে, ২০২০

দিনদিন দেশের বিভিন্ন জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। নতুন নতুন জেলায় মিলছে করোনা রোগীর সন্ধান।

গত ২৪ ঘন্টায় নোয়াখালী জেলায় নতুন করে আরো ৭৭ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে, জেলাটিতে যা একদিনে সর্বোচ্চ শনাক্ত। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৩৫২ জন। এর মধ্যে গত ছয় দিনেই শনাক্ত হয়েছে ২২৫ জন। সর্বোচ্চ আক্রান্ত বেগমগঞ্জ উপজেলায় ১৭৮ জন।

গতকাল শুক্রবার (২২ মে) রাতে জেলার আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষার ল্যাব থেকে জেলা সিভিল সার্জনের কার্যালয়কে এই ফলাফল জানানো হয়। আজ শনিবার, (২৩ মে) সিভিল সার্জনের কার্যালয় এই তথ্য প্রকাশ করে।

এ প্রসঙ্গে সিভিল সার্জন মো. মোমিনুর রহমান বলেন,

“নতুন আক্রান্তদের মধ্যে তাঁর কার্যালয়ের প্রধান সহকারীসহ তিন কর্মচারী রয়েছেন। এ ছাড়া আক্রান্তের তালিকায় আছেন চৌমুহনী পুলিশ ফাঁড়ির আরও পাঁচজন সদস্য আছেন।”

সর্বোচ্চ আক্রান্ত বেগমগঞ্জ উপজেলায়। জেলা প্রশাসনের পক্ষ থেকে সেখানকার চৌমুহনীকে ইতিমধ্যে রেড জোন ঘোষণা করা হয়েছে এবং সেখানে লকডাউন কঠোর করা হয়েছে। ওষুধের দোকান ও জরুরি সেবা ছাড়া সব দোকান পরবর্তী নির্দেশনা আসার আগ পর্যন্ত আপাতত বন্ধ রয়েছে চৌমুহনীতে।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এতিম এবং দুঃস্থদের পাশে কুমিল্লার মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিট

Sun May 24 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, রবিবার, ২৪ মে, ২০২০ মেডিসিন ক্লাব- মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে। প্রথম ও দ্বিতীয় ধাপের পর এবার তৃতীয় ধাপের সহযোগিতার মাধ্যমে কুমিল্লার মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিটের গঠিত […]

সাম্প্রতিক পোষ্ট