করোনা পরিস্থিতিতেও কর্তব্যে অটল ঢামেকের নেফ্রোলজি বিভাগ

২ এপ্রিল ২০২০: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেফ্রোলজি বিভাগ প্রতিদিন প্রায় একশত রোগীর ডায়ালাইসিস দিয়ে থাকে। উক্ত বিভাগে কর্তব্যরত একজন চিকিৎসক জানান, এই রকম আরো অর্ধশতাধিক বিভাগ ২৪ ঘন্টা ঢাকা মেডিকেল কলেজ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কাজ চালিয়ে যাচ্ছে।

সারাদেশে করোনা আতঙ্ক বিরাজ করছে। ইতোমধ্যে সরকারের ডাকে পুরো দেশ প্রায় লক ডাউনে। করোনা আতঙ্ক ও নিজেদের ঝুঁকি সম্পর্কে অবগত হওয়ার পরেও ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতাল এবং দেশের অন্যান্য জায়গায় কর্মরত চিকিৎসকগণ পুরোদমে যেভাবে তাদের কাজ চালিয়ে যাচ্ছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার।

নিজস্ব প্রতিবেদক/ওয়াসিফ হোসেন

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আমার চেম্বার কেন বন্ধ?

Fri Apr 3 , 2020
শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০ হালে মিডিয়ায় সবচেয়ে আলোচিত প্রশ্ন- ডাক্তারদের চেম্বার কেন বন্ধ? শর্দি -কাশির রোগীদের কী হবে? প্রেক্ষাপটটি মনোযোগ দিয়ে পড়ুন। আমি একজন শিশুরোগ বিশেষজ্ঞ। আমি একটি ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের শিশুরোগের কনসালট্যান্ট। প্রতিদিন প্রায় গোটা পঞ্চাশেক শিশুরোগী বহির্বিভাগ ও আন্তঃবিভাগ মিলে আমাকে দেখতে হয় এই করোনার কালে। […]

ব্রেকিং নিউজ

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo