এবার বাড়িতে রোগী দেখতে না যাওয়া চিকিৎসকের পা ভেঙ্গে দেয়া হলঃ চিকিৎসকদের বধ্যভূমি বাংলাদেশ

সিলেটের বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাঃ কামরুল গতকাল রাতে জরুরী বিভাগে চিকিৎসা দিচ্ছিলেন। রাত ৯টার দিকে স্থানীয় এক প্রভাবশালী ব্যাক্তি ডাঃ কামরুলকে রোগী দেখার জন্য বাড়িতে যেতে বলেন। ডাঃ কামরুল বলেন তিনি বাড়িতে যাবেন না, রোগীকে হাসপাতালে নিয়ে আসতে হবে। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন ঐ প্রভাবশালী ব্যাক্তি।শাসিয়ে যান ডাক্তার কামরুলকে। রাত ১১টার দিকে কামরুল স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হলে অন্ধকারে আগে থেকে ঘাপটি মেরে থাকা অজ্ঞাত পরিচয়ের লোকজন তাঁকে বেধড়ক পিটিয়ে চলে যায়। কামরুল সকালে থানায় জিডি করেছেন। জানা যায়, এরকম ঘটনা এটাই প্রথম নয়। কয়েক মাস অন্তর অন্তর এখানে ডাক্তার নির্যাতনের ঘটনা ঘটে।
এ ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তারের দাবীতে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছেন।
12823231_1268886186460467_3436563242506690497_o

ডক্টরস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বেঁচে আছেন জেরিন , কিন্তু নেই তাঁর কোনো বোধবুদ্ধি

Wed Mar 16 , 2016
স্ত্রীর স্মৃতি ফেরার অপেক্ষায় স্বামী চিকিৎসক মুনতাহিদ আহসান। চিকিৎসক মুনতাহিদ আহসান বলছিলেন, ‘গত সোমবার ছিল আমাদের তৃতীয় বিবাহবার্ষিকী। দ্বিতীয় বিবাহবার্ষিকী কেটেছে হাসপাতালে। এবার আমরা বাসায়। ওকে অনেক ডাকাডাকি করলাম। ওর সঙ্গে ছবি তোলার অনেক চেষ্টা করলাম। কিন্তু ও তো ক্যামেরার দিকে তাকায় না। ছবিটা ভালো হলো না। দুজনের আগের ছবি দেখি, […]

সাম্প্রতিক পোষ্ট