ইউনিট হিসেবে মেডিসিন ক্লাব – ময়নামতি মেডিকেলে কলেজের যাত্রা শুরু

25555475_1791597580934565_875596849_n

 

গত ১৭ ও ১৮ ডিসেম্বর , গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজে আয়োজিত মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় সম্মেলনে অন্যান্য মেডিকেল কলেজের প্রতিনিধিদের সাথে, ময়নামতি মেডিকেল কলেজের প্রতিনিধি দলও অংশগ্রহণ করে।

 

এসময় মেডিসিন ক্লাব, ময়নামতি মেডিকেল কলেজ  এক বছরের আহ্বায়ক কমিটি নিয়ে কর্মপরিচালনা করে। আর এই কমিটিতে আহ্বায়ক হিসেবে ছিলেন ডাঃ অসীম সূত্রধর।

এছাড়া বিগত এক বছরের কার্যক্রমের সংক্ষিপ্ত বিবরণী কেন্দ্রীয় পরিষদের কাছে পেশ করা হয় এই সম্মেলনে। এই বিবরণী পর্যালোচনার উপর ভিত্তি করে কেন্দ্রীয় পরিষদ মেডিসিন ক্লাব, ময়নামতি মেডিকেল কলেজ  কে ইউনিট হিসেবে স্বীকৃতি প্রদান করে।

একই সাথে সভাপতি হিসেবে মোহমাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে এমদাদুল হক রূবেল কে মনোনয়ন দিয়ে, কেন্দ্রীয় সভাপতি জান্নাতুল ফেরদৌস জ্যোতি ও সাধারণ সম্পাদক আদনান রেজা কর্তৃক অনুমোদন সূচক স্বাক্ষরকৃত পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

 

25530084_1791597787601211_1347566290_n

 
নবগঠিত কমিটি মানবসেবায় দৃষ্টান্তমূলক অবদান রেখে ক্লাবকে আরো এগিয়ে নিয়ে যাবেন বলে সবাই প্রত্যাশা করেন।

 

 

 

 

 

তথ্য ও ছবি ঃ মোঃ শাখাওয়াত হোসেন, প্ল্যাটফর্ম প্রতিনিধি, ময়নামতই মেডিকেল কলেজ।

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজে ভর্তির সাময়িক স্থগিতাদেশ প্রত্যাহার

Wed Dec 20 , 2017
  গত ৬ই ডিসেম্বর  ২০১৭, মাননীয় মন্ত্রী আর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় মহোদয়ের সভাপতিত্ব অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত মোতাবেক ২০১৭-২০১৮ সেশনের বেসরকারি সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজ, মালিবাগ, ঢাকায় শিক্ষার্থী ভর্তির সাময়িক স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে । ইতোমধ্যে ভর্তি প্রক্রিয়া শুরু হয়ে গেছে ।   স্থগিতাদেশ প্রত্যাহারের নোটিশ টি ছবি আকারে […]

সাম্প্রতিক পোষ্ট