শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ণ কার্যক্রম চালু করার দাবি

৭ নভেম্বর ২০১৯:

অতিদ্রুত হাসপাতালের কার্যক্রম পুর্নাঙ্গভাবে চালু করার দাবিতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদ ও সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে ৬ নভেম্বর ২০১৯ রোজ সোমবার মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ প্রতিষ্ঠিত হয় ২০১১ সালে। ২০২০ সালের জানুয়ারিতে ৯ম ব্যাচ ভর্তি হতে যাচ্ছে। প্রতিবছর নতুন শিক্ষার্থীরা ভর্তি হচ্ছে, কিন্তু এখনো পর্যন্ত হাসপাতাল পুর্নাঙ্গভাবে চালু হচ্ছে না। হাসপাতালের অবকাঠামো, যন্ত্রপাতি সব নষ্ট হচ্ছে। কোটি টাকার নিয়োগ বাণিজ্য চলছে। অথচ বঞ্চিত হচ্ছে মেডিকেল কলেজের শিক্ষার্থী, চিকিৎসক ও সাধারণ জনগণ। এ সকল ভোগান্তির মুখে পড়ে ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা মানববন্ধন করেন। এ সময় মানববন্ধনকারীরা সমস্যা সমাধানে উপযুক্ত মহলের স্বদিচ্ছা ও সচেতনতা কামনা করেন।

স্টাফ রিপোর্টার/তামান্না ইসলাম

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আন্তর্জাতিক সংস্থা ICOI এর অধীনে ইমপ্ল্যান্ট ট্রেনিং কোর্স হতে যাচ্ছে বাংলাদেশে

Wed Nov 6 , 2019
৬ নভেম্বর ২০১৯: আগামী ১৫ ডিসেম্বর ২০১৯ থেকে বাংলাদেশে আন্তর্জাতিক সংস্থা “International Congress of Oral Implantologists” (ICOI) ও “Bangladesh Academy of Oral Implantology” এর আয়োজনে শুরু হতে যাচ্ছে ইমপ্ল্যান্ট ট্রেনিং কোর্স। এতে প্রশিক্ষক হিসেবে থাকবেন ICOI এর ফেলোশিপ প্রাপ্ত ওরাল ইম্প্ল্যান্টোলজি বিশেষজ্ঞ ডা. আব্দুল্লাহ আল মামুন খান। এছাড়াও উক্ত কোর্সে […]

সাম্প্রতিক পোষ্ট