SDSM আয়োজন করলো বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল চেকআপ

2

সংবাদদাতা: মমি, প্ল্যাটফর্ম এক্টিভিস্ট
ইচ্ছা থাকলে যে উপায় হয় সেটা আরেকবার প্রমাণ করল মানিকগঞ্জের প্রাণের সংঘটন Society of Doctors and Students of Manikganj (SDSM)
fb_img_1482857741876
গ্রীষ্ম বর্ষার মত মানিকগঞ্জে শীত ও আসে। এখানে আছে পদ্মা, ধলেশ্বরী, কালীগঙ্গা। সেই পদ্মা থেকে আরো ১০ কি.মি ভিতরে চর ইসলামপুর,হরিরামপুর ইলেক্ট্রিসিটি বিহীন অত্যন্ত দূর্গম এলাকায় গত ২৪ শে ডিসেম্বর এস ডি এস এম এর একঝাক উষ্ণদিশারী শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং ফ্রি মেডিকেল সেবা প্রদান করে।
fb_img_1482857744295
সেখানে উপস্থিত ছিলেন ডা:কামরুজ্জামান উজ্জ্বল(SOMC) সাধারন সম্পাদক ডা:আল মামুন(FMC) যূগ্ম সাধারন সম্পাদক, এছাড়াও ছিলেন সমাজকল্যাণ সম্পাদক,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও যূগ্ম দপ্তর সম্পাদক সহ আরো অনেকে।
সাধারণ মানুষের মুখে পরিতৃপ্তির হাসি দেখে ঐ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ এস ডি এস এম কে আবারো তাদের এলাকায় যাবার আমন্ত্রণ জানান।
fb_img_1482857746540
সহযোগিতায় ছিলেন ফরিদপুর মেডিকেল কলেজ, মানিকগঞ্জ মেডিকেল কলেজ, সিলেট মেডিকেল কলেজ, সেন্ট্রাল মেডিকেল কলেজসহ আরো কয়েকটি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা।

2 thoughts on “SDSM আয়োজন করলো বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল চেকআপ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে লাঞ্চনার শিকার কর্তব্যরত চিকিৎসক,চিকিৎসক সমাজের প্রতিবাদ

Thu Dec 29 , 2016
নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে লাঞ্ছনার শিকার হয়েছেন চিকিৎসক আবু সাদাত রিজন। তিনি জানান,  গতকাল বুধবার জরুরী বিভাগে নাইট ডিউটি পালন কালে রাতে সাড়ে ১০টার দিকে একজন নাক দিয়ে অনবরত রক্ত ঝড়া রোগীর চিকিৎসা করছিলেন। এ সময় এক  ব্যাক্তি তাকে এসে বলে জরুরী বিভাগে একজন রোগী দেখতে হবে। তিনি তাকে এই […]

সাম্প্রতিক পোষ্ট