• নিউজ

June 30, 2017 9:18 pm

প্রকাশকঃ

কুষ্টিয়ার চিকিৎসা শিক্ষার্থীগণ সুসংগঠিত হবে, সংঘবদ্ধ হবে, জেলার আনাচে কানাচে থাকা সকল মেডিকেলে পড়ুয়া শিক্ষার্থী এবং সদ্য পাশ করা ডাক্তার এবং সিনিয়র ডাক্তার সমাজকে একত্রিত করবে। একত্রিত হয়ে নিজ জেলা কুষ্টিয়ার স্বাস্থ্য সচেতনা বৃদ্ধি সহ সমাজ সচেতনতা মূলক কর্মকান্ডে অংশগ্রহণ করবে এবং মেডিকেল পড়ুয়া শিক্ষার্থীদেরও যে সমাজের প্রতি দায়বদ্ধতা আছে এবং এই বিশাল জনগোষ্ঠীও যে সমাজের বিশাল একটা অংশ জুড়ে আছে এবং তাদের অধিকার ও কিছু দাবী দাওয়া আছে সেই গুলো সম্মিলিত ভাবে সমাজের বুকে তুলে ধরবে এই প্রয়োজনীয়তা থেকেই কিছু স্বপ্নবাজ মেডিকেল স্টুডেন্ট শুরু করেছিল উদ্যোগ।
প্রায় দুই বছর আগে শুরু হয়েছিল এক পা দু পা করে পথচলা একটা ফেসবুক গ্রুপের মাধ্যমে, কিন্তু তা এখন সবার সম্মিলিত প্রচেষ্টা,পরিশ্রম ও আন্তরিকতায় এসোশিয়েশনে পরিণত হয়েছে। MEDICAL STUDENTS ASSOCIATION OF KUSHTIA একটা নতুন সংগঠনের পথ চলা, একটা নতুন অধ্যায় শুরু।

প্রধান উপদেষ্টা ডাঃএ.এফ.এম. আমিনুল হক (রতন) স্যার(আহবায়ক স্বাচিপ,সাধারণ সম্পাদক বি.এম.এ কুষ্টিয়া,সিনিয়র সাংগঠনিক সম্পাদক কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ), বিজ্ঞ ও পরিশ্রমী ইন্টার্ন ডাক্তারদের নিয়ে করা হয়েছে উপদেষ্টা পরিষদ। প্রধান আহবায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন মো: আনজিম মাকসুদ (বারিন্দ মেডিকেল কলেজ,রাজশাহী) এবং যুগ্ম আহবায়ক হিসাবে আছেন অমিত কুমার বিশ্বাস(GSVMC) ,চঞ্চল মাহমুদ(GSVMC),আদনান রেজা(DJMC), নাজমুস সালেহীন(DMC),রাশেদ মাহমুদ সাদ্দাম(GSVMC),আফরোজা রহমান রিতু(ShMC),জান্নাতুন নাঈম মর্নি(মুন্নু MC)। আরো বিভিন্ন মেডিকেলে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে আহবায়ক কমিটি প্রকাশ করা হয়েছে।

আহবায়ক কমিটির মাধ্যমেই একটা অবকাঠামো প্রতিষ্ঠা হল, নতুন দিক উন্মোচন হল।আশা করি এই সংঘটন নীতি, নৈতিকতা, গঠনতন্ত্র ও সামাজিক প্রোয়জনীয়তার প্রেক্ষাপট ধরে এগিয়ে যাবে এবং নিজ জেলা বৃহত্তর কুষ্টিয়ার ডাক্তার সমাজকে একত্রিত করতে সক্ষম হবে।

কুষ্টিয়া জেলার চিকিৎসক ও মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালন এবং কুষ্টিয়ার অসহায়-দুস্থ মানুষদের চিকিৎসা সেবা প্রাপ্তিতে সর্বদা পাশে থাকার জন্য এ সংগঠন অঙ্গীকারবদ্ধ।

সংবাদদাতা:
রাশেদ মাহমুদ সাদ্দাম

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ কুষ্টিয়া, কুষ্টিয়া মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.