শীতার্ত ছিন্নমূল মানুষের পাশে গ্রীন লাইফ মেডিকেল কলেজ | শীত বস্ত্র বিতরন কর্মসূচি

শীতার্ত ছিন্নমূল মানুষের পাশে গ্রীন লাইফ মেডিকেল কলেজ।

প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো শীতার্ত মানুষদেরকে একটু উষ্ণতা দিতে পাশে দাঁড়ালো গ্রীন লাইফ মেডিকেল কলেজ। ১৭ই জানুয়ারি মধ্যরাতে গ্রীণ লাইফ মেডিকেল কলেজের চেয়ারম্যান জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন,অধ্যক্ষ অধ্যাপক ডা. এম.এ আজহার এবং কমিউনিটি মেডিসিনের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. আশরাফ উদ্দিন আহমেদের দিকনির্দেশনায় শিক্ষার্থীরা ঢাকার রাস্তায় পরে থাকা ৩০০ ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শিক্ষার্থীরা বলেন, ” মানুষগুলো কোনো নির্দিষ্ট সংস্থা কিংবা প্রতিষ্ঠানের জন্য অপেক্ষা করে না। তাদের অপেক্ষা থাকে কিছু উষ্ণ কাপড়ের জন্য।আমরা কেবল প্রতিষ্ঠানের প্রতিনিধি হয়ে নয়। বরং মানবিক দায়িত্ববোধ থেকেই এই শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়াই।এর মাধ্যমে সমাজের দুস্থ মানুষের যেমন সহযোগীতা করা হয়, তেমনি এধরনের কর্মকান্ডে অংশগ্রহণ তাদের সামাজিক মূল্যবোধ তৈরী করবে। তারা আশা করেন, এধরনের সামাজিক কার্যক্রমে সমাজের প্রত্যেকটি স্তরের মানুষ এগিয়ে আসবে।মানুষ দেখে দেখে শিখে। আমাদের একটি মানবিক কাজ অনেক মানুষকে উদ্বুদ্ধ করবে।”

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মেডিসিন ক্লাব, রংপুর মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Wed Jan 23 , 2019
উত্তরবঙ্গের চিকিৎসা শাস্ত্রের প্রাণকেন্দ্র রংপুর মেডিকেল কলেজ … ঐতিহ্য, ইতিহাস আর গৌরবগাঁথার অনন্য সংমিশ্রণে এই মেডিকেল কলেজটি আজ দেশের অন্যতম নামকরা শিক্ষাপ্রতিষ্ঠান ….. গত ২১শে জানুয়ারী ছিল রংপুর মেডিকেল কলেজের জন্য এক বিশেষ তাৎপর্যপূর্ণ দিন। ১৯ বছর আগে এই দিনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে মেডিসিন ক্লাব । অনেক বছরের পরিশ্রম, […]

সাম্প্রতিক পোষ্ট