‘Essence of Cognition’ শিরোনামে,শজিমেক এ প্রথমবারেরমতো হতে যাচ্ছে ফটোগ্রাফি প্রদর্শনী ও প্রতিযোগিতা

নিউজটি শেয়ার করুন

‘Essence of Cognition’ শিরোনামে, Shaheed Ziaur Rahman Medical College Photographic Society (SZMCPS) এর আয়োজনে প্রথমবারের মতো শজিমেক ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফটোগ্রাফি  প্রদর্শনী ও প্রতিযোগিতা।

২৬ শে মার্চ ২০১৬, স্বাধীনতা দিবস উপলক্ষে ফটোগ্রাফি প্রদর্শনীর  পাশাপাশি আরো থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র উৎসব। যার উদ্দেশ্য, দেশকে সকলের মাঝে তুলে ধরা।

12791088_961897647225122_3189963619786123058_n

ফটোগ্রাফি প্রতিযোগিতাটির অপর একটি উদ্দেশ্য হলো, এর মাধ্যমে সকলের কাছে উপস্থাপন করা যে ,একজন ডাক্তার কিংবা মেডিকেল শিক্ষার্থী কেবল পড়াশুনা আর যান্ত্রিকত জীবনেই আটকে নেই। তারা বরং  জীবনকে অন্যরকমভাবেও দেখতে পছন্দ করে। আর এই প্রতিভাগুলো যেনো হারিয়ে না যায়, তার জন্যই শজিমেকের শ্রদ্ধেয় শিক্ষক এবং শিক্ষার্থী দ্বারা ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

শজিমেক Photographic Society এর পক্ষ থেকে আপনাদের সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে। ফটোগ্রাফিক সোসাইটির সকলে   আশা করছে ভিন্ন মাত্রার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে।

Photographic Society এর লিঙ্কটি ঃ www.facebook.com/groups/szmcphotography/?__mref=message_bubble

তথ্য ঃ শায়েরি রায়
প্লাটফর্ম প্রতিনিধি, শজিমেক

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

প্ল্যাটফর্ম জব কর্নারঃ রিসার্চ, টেলিমেডিসিনে খণ্ডকালীন কাজের সুযোগ

Sun Mar 13 , 2016
An Idea can change Life…আর সে আইডিয়া যদি ডাক্তারের হয়-An Idea can SAVE LIVES, MILLION LIVES. ১৯৭৮ সালে খাবার স্যালাইনের ব্যাপক ব্যবহার শুররু আগে সারা বিশ্বে কেবল ডায়রিয়ায় প্রতি বছর ৫০ লক্ষ শিশু মারা যেত, এক খাবার স্যালাইনের কারণে ডায়রিয়াজনিত মৃত্য হার কমে ১৮ লক্ষে নেমে এসেছে। আর হ্যাঁ, পৃথিবীর […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo