BSMMU এর অধীনে ফাইনাল পরীক্ষা স্থগিত ঘোষণা

প্ল্যাটফর্ম নিউজ, ১ জুন ২০২০, সোমবার:

কোভিড-১৯ সংক্রমণের শুরুতেই দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ আছে। মেডিকেল কলেজসমূহের কার্যক্রমও স্থগিত রয়েছে।

এরই প্রেক্ষিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও তার অধিভুক্ত সকল মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ ও ইন্সটিটিউট এর অধীনে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আজ সোমনার প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয় যে আসন্ন জুলাই-২০২০ এ অনুষ্ঠিতব্য রেসিডেন্সি প্রোগ্রাম এমডি/এমএস ফেইজ – এ ও ফেইজ – বি ফাইনাল, সনাতনী এমডি/এমএস, এম ফিল, এমএমইডি, এমপিএইচ ও ডিপ্লোমা ফাইনাল পরীক্ষা মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে স্থগিত থাকবে।

উল্লেখ্য, ফর্ম পূরণের তারিখ ও পরীক্ষার তারিখ পরবর্তীতে অবহিত করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Firdaus Alam

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মানবিক সহায়তা নিয়ে আম্ফানে ক্ষতিগ্রস্তদের পাশে হেলথ ম্যানেজমেন্ট বিডি ফাউন্ডেশন

Mon Jun 1 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ১ জুন ২০২০, সোমবার গত ২০ মে (বুধবার) রাতে সুপার সাইক্লোন আম্ফানে আক্রান্ত হয়ে চরমভাবে ক্ষতিগ্রস্ত হয় দেশের দক্ষিন-পশ্চিমে অবস্থিত জেলা সাতক্ষীরা। জেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়, কয়েকটি স্থানে বাঁধ ভেঙ্গে ঘরবাড়ি, ফসলি জমি, চিংড়ির ঘের ভেসে যায়। করোনা ভাইরাসের লকডাউনের কারণে জনজীবন আগে থেকেই স্থবির ছিলো। তার উপর […]

ব্রেকিং নিউজ

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo