• ইভেন্ট নিউজ

November 2, 2019 8:14 pm

প্রকাশকঃ

২ নভেম্বর ২০১৯:

আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতাল ও উত্তর সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে ৪০০ জন পরিচ্ছন্নতা কর্মীর জন্য সম্পূর্ণ বিনামূল্যে ক্যান্সার স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়। গত ৩০ অক্টোবর, ২০১৯ তারিখ রোজ বুধবার মিরপুর মাজার রোড এলাকার ১০ নম্বর ওয়ার্ড এর একটি কমিউনিটি সেন্টারে এই কর্মসূচির আয়োজন করা হয়।

উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন এবং সকল পরিচ্ছন্নতা কর্মীকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন, “আমাদের পরিচ্ছন্নতা কর্মীরা প্রতিদিন আমাদের শহর পরিষ্কার রাখেন, তাদের স্বাস্থ্য ভালো থাকলে কাজেও মন থাকবে।
তাদের জীবনযাত্রার মান উন্নয়নকল্পে ইন্স্যুরেন্স, চিকিৎসাসহ অন্যান্য মৌলিক চাহিদা পূরণে বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান এগিয়ে আসতে পারে।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. এখলাসুর রহমান, অনকোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. এহতেশামুল হক, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবু তাহের, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাজিয়া সুলতানা ইতি, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোমিনুর রহমান মামুন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর মো. মঞ্জুর হোসেন প্রমুখ।

স্টাফ রিপোর্টার/ ফাহমিদা হক মিতি

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.