• ক্যাম্পাস নিউজ

May 18, 2016 8:48 pm

প্রকাশকঃ
সাপ্পোরো ডেন্টাল কলেজের সাংস্কৃতিক এবং শিক্ষামূলক সংগঠন “ সাপ্পোরিয়ানস” এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

আজ দুপুরে এক আনুষ্ঠানিক ঘোষনায় “ সাপ্পোরিয়ানস” এর শুভ উদ্বোধন করেন, সাপ্পোরো ডেন্টাল কলেজের প্রথম ব্যাচের ছাত্র, বর্তমানে প্রস্থোডন্টিকস বিভাগের প্রভাষক ডাঃ নাঈমুর রহমান (সহ-সভাপতি ) ।চলমান ও পূর্ববতী সকল ব্যাচ থেকে সদস্য নিয়ে এর কার্যকরী কমিটি গঠন করা হয়।

সভায় সংগঠনের সভাপতি এস.ডি.সি-২ ব্যাচের ডাঃ নাজমুল হক সজীব (সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ডেন্টাল সোসাইটি) বলেন,”সাপ্পোরো ডেন্টাল কলেজ শুধুমাত্র একটি শিক্ষা প্রতিষ্ঠান নয়, ডেন্টাল প্রফেশন ও বাংলাদেশের জনগনের আশা এবং আস্থার একটি জায়গা । “সাপ্পোরিয়ানস ” সংগঠনটির মাধ্যমে আমরা নিজেদের আলোকিত করে গড়ে তুলে, মেধা-শ্রম-শিক্ষাটুকু দেশ, মানুষ ও বিশ্বমানবতার কল্যাণে নিয়োজিত করতে চাই, এটাই আমাদের মূল লক্ষ্য । তিনি আরও বলেন “সাপ্পোরিয়ানস” একটি রাজনীতিমুক্ত সাংস্কৃতিক ও শিক্ষামূলক সংগঠন এখানে সবাই একতাবদ্ধ হয়ে কাজ করে যাবো।”

এছাড়াও সাপ্পোরোর অন্যান্য ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা (যারা বর্তমানে সাপ্পোরোতে শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন) সভায় বক্তব্য রাখেন তারা হলেন এস.ডি.সি-৩ ব্যাচের ডাঃ আশিক ইলাহী নুর ( সহ-সভাপতি ), এস.ডি.সি-৫ ব্যাচের ডাঃ মোঃ জুবায়ের আমান অর্কিড (সহ-সভাপতি ), এবং এস.ডি.সি-৪ ব্যাচের ডাঃ সাব্বির আহমেদ (জনি) ।

সভায় সমাপনী বক্তব্য রাখেন “সাপ্পোরিয়ানস” এর সাধারন সম্পাদক ডাঃ মোঃ মুদ্দাচ্ছির নাজির (প্রীনন) ।
 

13230832_888888604580102_1252017085_o
শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ সাপ্পোরো ডেন্টাল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.