কোভিড-১৯ || গত ২৪ ঘন্টায় ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২২১২ জন

প্ল্যাটফর্ম নিউজ, ১৭ নভেম্বর ২০২০, মঙ্গলবার 

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করোনা রোগী শনাক্ত সংখ্যা ও মৃত্যু বেড়েছে। নতুন করে ২ হাজার ২১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে করোনায় আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৭৪৯ জন।

আজ স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রকাশিত প্রেস রিলিজ থেকে এসব তথ্য জানা যায়। গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৯৯০ জনের নমুনা পরীক্ষা করা হয়।

ছবি : গত ২৪ ঘন্টার করোনা সংক্রমণ পরিস্থিতি

দেশে এখন পর্যন্ত মোট ৪ লাখ ৩৬ হাজার ৬৮৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বমোট ৬ হাজার ২৫৪ জনের মৃত্যু হয়েছে এবং এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ লাখ ৫২ হাজার ৮৯৫ জন।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণের সেকেন্ড ওয়েভ বিবেচনায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও বাইরে বের হলে মাস্ক পরিধান করার নির্দেশনা দিয়েছে সরকার।

Firdaus Alam

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

করোনায় আরো এক চিকিৎসকের মৃত্যু

Tue Nov 17 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, মঙ্গলবার, ১৭ নভেম্বর , ২০২০ করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন দিনাজপুর জেলার প্রাক্তন সিভিল সার্জন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা.মো.ইউনুস আলী। ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি র’জিউন। তিনি কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫.০০ ঘটিকায় মৃত্যুবরণ করেন। ডা. ইউনুস আলী স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo