২০১৬-১৭ শিক্ষাবর্ষে চান্স প্রাপ্ত নোয়াখালীর শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে MSAN

২০১৬-১৭ শিক্ষাবর্ষে দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজ ও ডেন্টাল কলেজে চান্স প্রাপ্ত নোয়াখালীর শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে Medical Students Association of Noakhali (MSAN)। নোয়াখালী সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ আবদুজ জাহের স্যার, সোনাইমুড়ি কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান স্যার এবং ডাঃ সাঈদুল ইসলাম সাঈদের উপস্থিতিতে চান্সপ্রাপ্ত ২০ জন শিক্ষার্থীকে এপ্রন, ক্রেস্ট এবং সনদপত্র দিয়ে বরণ করে নেয় MSAN পরিবার।

MSAN এর সভাপতি ইয়াছিন আরাফাত বিপুল, সাধারণ সম্পাদক ইমতিয়াজ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাডেক শিক্ষার্থী শাহ জামাল পলাশ, ঢামেক শিক্ষার্থী আবদুল্লাহ আর রায়হান, চমেক শিক্ষার্থী ফয়সাল বিন ফায়েজ, অনীক রায় নোমেক শিক্ষার্থী তুহিন সারোয়ার, বুয়েট শিক্ষার্থী কে.এম ফয়সাল।

15450936_1395864217090670_397713618_n

তথ্য ও ছবি ঃ ইমতিয়াজ হোসেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ইন্টার্ন ভাতা বৃদ্ধির আন্দোলনঃ তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজ

Wed Dec 14 , 2016
গাজীপুর এর তারগাছ এ অবস্থিত তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজ এ ইন্টার্ন ভাতা বাড়ানোর উদ্দেশ্য এ আন্দোলন করছে ইন্টার্ন ডাক্তাররা। উল্লেখ্য পূর্ব এ কর্তৃপক্ষ প্রতিশ্রুতি দিলেও এতোদিনেও বেতন কার্যকর না হওয়ায় সকলে শান্তিপূর্ণভাবে কলেজ কর্তৃপক্ষ এর সাথে দেখা করে। তারপরও তাদের দাবি মেনে না নেয়ায় আজ থেকে তারা আন্দোলন শুরু করে। […]

সাম্প্রতিক পোষ্ট