স্বাধীনতা দিবস উপলক্ষে ইস্ট ওয়েস্ট মেডিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত

গত ২০ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইষ্ট ওয়েস্ট মেডিকেল কলেজ এর কনফারেন্স হলে ৫২ এর ভাষা আন্দোলন থেকে ৭১ এর স্বাধীনতা শীর্ষক একটি আলোচনা সভা আয়োজিত হয়।
received_2269279719752758
এতে প্রধান অতিথি ছিলেন ইষ্ট ওয়েস্ট মেডিকেল কলেজ এর চেয়ারম্যান ডা. মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি ছিলেন উলফাত জাহান মুন , ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা. এ বি সিদ্দিক । আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইষ্ট ওয়েস্ট মেডিকেল কলেজ এর প্রিন্সিপাল ডা. জাফর উল্লাহ চৌধুরী।
received_2269279773086086
এতে ইস্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ , আইচি মেডিকেল কলেজ , আপডেট ডেন্টাল কলেজ ,ইস্ট ওয়েস্ট নার্সিং ইন্সটিটিউট এর সকল সম্মানিত শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিএসএমএমইউ'র নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া

Sun Mar 25 , 2018
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন ভাইস-চ্যান্সেলর হিসেবে নিয়োগ পেয়েছেন দেশের বিশিষ্ট নিউরোসার্জন, বাংলাদেশ কলেজ অফ ফিজিশিয়ান্স এন্ড সার্জন্স (বিসিপিএস)-এর সভাপতি এবং এ বিশ্ববিদ্যালয়ের সার্জারি অনুষদের ডীন ও নিউরোসার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া (Prof. Kanak Kanti Barua)। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি […]

সাম্প্রতিক পোষ্ট