সিঙ্গাপুরে শনাক্ত হলেন করোনাভাইরাসে আক্রান্ত প্রথম বাংলাদেশি

১০ ফেব্রুয়ারি ২০২০: সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনার মো. মোস্তাফিজুর রহমান সেখানে বাংলাদেশের এক নাগরিকের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। নিরাপত্তার খাতিরে ৩৯ বছরের ওই বাংলাদেশির পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হচ্ছে না।

সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে দ্যা স্ট্রেইট টাইমস রোববার এ খবর প্রকাশ করেছে। দ্যা স্ট্রেইট টাইমসের খবরে বলা হয়েছে, গত ৩ ফেব্রুয়ারি বাংলাদেশের ওই নাগরিক ভাইরাসের লক্ষণ বুঝতে পেরে একটি ক্লিনিকে যান। ৮ ফেব্রুয়ারি পরীক্ষা-নিরীক্ষা শেষে করোনাভাইরাসে তাঁর আক্রান্তের বিষয়টি চিকিৎসকেরা নিশ্চিত করেন। এ মুহূর্তে ভাইরাস–আক্রান্ত ওই বাংলাদেশিকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিস বা এনসিআইসিডিতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তাঁর স্বাস্থ্যের সবশেষ পরিস্থিতির ওপর নির্ভর করে প্রয়োজনীয় যা যা করার, হাইকমিশনের পক্ষ থেকে তা করা হবে বলে নিশ্চিত করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক/ডা. মোশাররাত রহমান মৌ

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শতামেকে নতুন ব্যাচ, উষ্ণতার হাত বাড়ালো বিএমএসএস

Mon Feb 10 , 2020
১০ই ফেব্রুয়ারী,২০২০ গতকাল ৯ই ফেব্রুয়ারী ২০২০ রোজ রবিবার বাংলাদেশ মেডিকেল স্টুডেন্টস সোসাইটি (বিএমএসএস) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে নবাগত ছাত্রছাত্রীদের জন্য ওরিয়েন্টেশন এবং “মানসিক স্বাস্থ্য” বিষয়ে বিভিন্ন কার্যক্রমের আয়োজন করা হয় ।     অনুষ্ঠানের শুরুতে বি.এম.এস.এস এর বিভিন্ন কার্যাবলি সম্পর্কে স্লাইড প্রদর্শনের মাধ্যমে সকলকে অবহিত করা […]

সাম্প্রতিক পোষ্ট